• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ডিপজলকে ইধিকা

অশ্লীল পোশাক-আশাক হয় না, অশ্লীল মানুষের আচরণও হয়

প্রকাশ:  ০৮ নভেম্বর ২০২৩, ০০:৪২ | আপডেট : ০৮ নভেম্বর ২০২৩, ০০:৪৫
বিনোদন ডেস্ক

‘প্রিয়তমা’ ছবির নায়িকা ইধিকা পালকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছেন খল অভিনেতা ডিপজল। তিনি বলেছেন, ‌‌‘ইধিকার পোশাক-আশাক ছিলো অশ্লীল’। তবে এরপরই তাকে উদ্দেশ্য করে অভিনেত্রী বলেছেন, ‘অশ্লীল পোশাক-আশাক হয় না, অশ্লীল মানুষের আচরণও হয়’।

বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান কলকাতার সিরিয়ালের অভিনয়শিল্পী ইধিকা পাল। হিমেল আশরাফ পরিচালিত ছবিটি মুক্তির পর বাংলাদেশ ও কলকাতার সবার কাছে তিনি প্রিয়তমা হয়ে ওঠেন। যেখানেই যান, তাকে সবাই প্রিয়তমা বলেই ডাকেন।

প্রিয়তমাখ্যাত সেই অভিনেত্রীর পরিহিত পোশাক নিয়ে আপত্তিকর মন্তব্য করেন ডিপজল। ডিপজল বলেছিলেন, ‘ইধিকা পাল যে ড্রেস পরছেন, ওই ড্রেস মানুষ পরেন না। আমার মনে হয়, উনি যে ড্রেস পরছেন, ওটা পরে ইন্ডিয়াতে থাকাটাই ভালো। আমাদের দেশে না আসা ভালো। আমাদের দেশে একটা লিমিটে কাজ হয়।’

সম্প্রতি বিশেষ কাজে ঢাকায় এসেছেন ইধিকা পাল। এই সময়ে তিনি কথা বলেন সংবাদকর্মীদের সঙ্গে। সেখানে ডিপজলের প্রসঙ্গও আসে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইধিকা পাল বলেন, তিনি (ডিপজল) তো বড় মাপের একজন মানুষ। তাকে নিয়ে আলাদাভাবে আমার কিছু বলার নেই। আমি তো ছোটখাটো একজন মানুষ, সদ্য ইন্ডাস্ট্রিতে আসা একটা মানুষ আমি। এতো বড় মানুষকে তো আমার বলার কিছু নেই। তবে তার কাছে একটা প্রশ্ন আছে আমার। আমার যতো দূর ধারণা যে তিনি বলেছেন যে আমি অশ্লীল পোশাক পরি। তার কাছে আমার একটা প্রশ্ন আছে, অশ্লীল কোনটা?

তিনি বলেন, সোশ্যাল মিডিয়া বা অন্য কোথাও এখন পর্যন্ত আমার করা কোনো কাজ পাওয়া যাবে না, যেখানে অশ্লীলতা আছে। আমি জানি না, তার (ডিপজল) কেন এটা মনে হয়েছে। তো আমার ওই প্রশ্ন তার কাছে করা। অশ্লীল কোনটা? আরেকটা কথা একটু ব্যক্তিগতভাবে বলতে চাইবো, তিনি আমার থেকে অনেক বেশি সিনিয়র। প্রত্যাশা করিনি কোনো দিন এ ধরনের কথা বলতে পারেন। অশ্লীল পোশাক-আশাক হয় না, অশ্লীল মানুষের আচরণও হয়। পাবলিক প্ল্যাটফর্মে একজন মেয়ের পোশাক নিয়ে মন্তব্য করাটা অশ্লীল আচরণ, আমার পোশাকটা নয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

প্রিয়তমা,ইধিকা পাল,ছবি,নায়িকা,অভিনেতা,ডিপজল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close