• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন জাংকুক

প্রকাশ:  ২২ নভেম্বর ২০২৩, ২০:০৩
বিনোদন ডেস্ক

কোরিয়ান জনপ্রিয় শিল্পী ও বিটিএসের সর্বকনিষ্ঠ সদস্য জাংকুক অবশেষে দেশটির সেনাবাহিনীর বাধ্যতামুলক সামরিক পরিষেবায় যোগ দিতে যাচ্ছেন। ওয়েব প্লাটফর্ম ওয়েভার্সে বিষয়টি নিশ্চিত করেছেন। সংগীত জগত থেকে সাময়িক বিরতিতে ভক্তদের উদ্দেশে একটি আবেগপূর্ণ চিঠিও লিখেছেন জাংকুক।

সম্পর্কিত খবর

    ওয়েভার্সে জাংকুক ঘোষণা করেন যে তিনি ডিসেম্বরে তার বাধ্যতামূলক সামরিক পরিষেবাযর জন্য চলে যাবেন।

    তিনি বিটিএস আর্মিকে (বিটিএসের ভক্ত-অনুরাগীদের বিটিএস আর্মি বলা হয়) তার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন। সেই সাথে আরও পরিণত হয়ে ফিরে আসার জন্য প্রতিশ্রুতিও দিয়েছেন ভক্তদের।

    বিটিএস আর্মির উদ্দেশে চিঠিতে জাংকুক লিখেছেন, ‘প্রিয় আর্মি, ইতোমধ্যেই নভেম্বরের শেষ। বাতাস বেশ ঠান্ডা।

    আপনারা সবাই হয়তো ইতোমধ্যেই অবগত আছেন তাই আমি আপনাদের একটি ছোট চিঠি লিখছি। ডিসেম্বরে, আমি একটি নতুন যাত্রা শুরু করব। আমি সামরিক বাহিনীতে পরিষেবার জন্য যাচ্ছি। আমি যখন এই খবরটি দিচ্ছি, একদিকে আমার হৃদয় যেমন ভারাক্রান্ত হচ্ছে, অন্যদিকে আমাদের আর্মিদের (বিটিএস ভক্তরা) সাথে আমার মনের মূল্যবান স্মৃতিগুলি আমার হৃদয়কে উষ্ণ করে তুলছে।’

    চিঠিতে জাংকুক আরো লিখেছেন, ‘আপনাদের সাথে এখন পর্যন্ত যে সময় কাটিয়েছি তা ছিল আমার জীবনের সবচেয়ে উজ্জ্বল মুহূর্ত। আর্মির হাসি, সমর্থন, ভালোবাসা আমাকে এখানে নিয়ে এসেছে ও আমার স্বপ্নপূরণে সমর্থন এবং নীরবে আমার সাথে পথচলার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। সামরিক পরিষেবায় যাবার আগে আপনাদের বলে যেতে চাই, অপেক্ষাটা দীর্ঘ হবে। এক বছর ছয় মাস। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি যেমন ছিলাম, সামনে নিজের আরও উন্নত রূপ নিয়ে মঞ্চে ফিরে আসবো।

    চিঠিতে ভক্তদের সার্বিক মঙ্গলের জন্য প্রার্থনাও করেছেন জাংকুক।

    সাম্প্রতিক সময়ে ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন এই গায়ক। একের পর এক নতুন নতুন রেকর্ড গড়ে বিশ্বব্যাপী বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন এই পপস্টার। সম্প্রতি নতুন করে আরেকটি মাইলফলক অর্জন করেছে তিনি। তার প্রথম একক অ্যালবাম ‘গোল্ডেন’ বিশ্বব্যাপী বিক্রিত হওয়া চার্টে টেলর সুইফটের ‘১৯৮৯’ (টেলরের সংস্করণ) অ্যালবামকেও ছাড়িয়ে গেছে। এরইমধ্যে নিজের ক্যারিয়ারকে সাময়িক স্থগিত রেখে আপাতত সামরিক সেবায় যোগ দেওয়ার সিদ্ধান নিলেন এই গায়ক। জাংকুক ছাড়াও জিমিন, ভি, ও আরএম তাদের সামরিক দায়িত্ব পালনের জন্য প্রস্তুত হচ্ছে বলে জানিয়েছে ‘বিগ হিট’ মিউজিক সংস্থা। এর আগে জিন, সুগা ও জে-হোপ সামরিক বাহিনীতে যোগদান করেছেন তাদের বাধ্যতামুলক সামরিক পরিষেবার জন্য। ২০২৫ সালে দল পুনরায় একত্র হওয়ার কথা রয়েছে বিটিএসের।

    সূত্র : রোলিং স্টোন

    জাংকুক
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close