• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে’, প্রার্থিতা ফিরে পেয়ে মাহি

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০২৩, ১৬:৪০
বিনোদন ডেস্ক

নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন।

সোমবার (১১ ডিসেম্বর) আগারগাঁওয়ের নির্বাচন ভবনে আপিল শুনানির দ্বিতীয় দিন প্রার্থিতা ফিরে পান মাহিয়া মাহি।

প্রার্থিতা ফিরে পেয়ে তিনি বলেন, টেনশনে ছিলাম যে ন্যায়বিচার পাবো কি না। কারণ আমি আমার জায়গা থেকে সৎ ছিলাম। আজ সেটারই আসলে প্রতিদান পেয়েছি। শতভাগ বিশ্বাস করতে শুরু করেছি যে এ নির্বাচন কমিশনের অধীনে একটা সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী বলেন, আমার মনে হয় হাড্ডাহাড্ডি লড়াই হতে যাচ্ছে। কারণ সেখানে আমার জনপ্রিয়তা অনেক বেশি। আমার এলাকার লোকজনই আমাকে জোর করে বলেছে আপনাকে নির্বাচন করতে হবে। তারা আমাকে নৌকার মাঝি হিসেবেই দেখতে চায়।

অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চাপ তো অবশ্যই আছে। আসলে কে চাইবে হেরে যেতে? হার তো আসলে আমরা কেউ পছন্দ করি না, আমরা চাইও না। যে যার জায়গা ধরে রাখতে চেষ্টা করবে। কিন্তু আমি বরাবরই যোদ্ধা। আমি যুদ্ধ করেই আসলে জিতবো। এখানে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমেই নির্বাচন হবে। রাজশাহী-১ আসনে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে এবং ইনশাআল্লাহ আমি বিপুল ভোটের মাধ্যমে জয়ী হবো।

গত ২৭ নভেম্বর রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তোলেন মাহিয়া মাহি। তার আগে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হতে রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে মনোনয়নপত্র তুলেছিলেন তিনি।

আসন দু’টির কোনোটিতেই মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তোলেন নায়িকা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মাহিয়া মাহি,চিত্রনায়িকা,প্রার্থিতা,নির্বাচন কমিশন,আপিল,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close