• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পপির সন্তানের নাম ‌‘আয়াত’, স্বামী কামাল!

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০২৩, ১৬:১২
বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার নায়িকা সাদিকা পারভিন পপি। প্রায় তিন বছর ধরে অন্তরালে রয়েছেন তিনি। হঠাৎ করেই নিজেকে আড়াল করে নেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ চিত্রনায়িকা। প্রথম দিকে পপির এ অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই তাকে ঘিরে ধোঁয়াশা তৈরি হয়।

এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখনো যাননি পপি। হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে গিয়ে গণমাধ্যমে বেরিয়ে এলো পপির স্বামীর পরিচয়, ছবি ও সন্তানের নাম।

২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পপি। এরপর তার বিয়ের খবর ও সন্তান জন্মের প্রথম খবর প্রকাশ্যে আসে। এরপর ধারাবাহিকভাবে গণমাধ্যমে তার সংসার জীবন নিয়ে কয়েকটি প্রতিবেদন প্রকাশিত হয়।

গণমাধ্যমের দাবি, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন আয়াত। প্রথম সন্তানের বয়স দুই বছর। আর পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি গ্রুপ ও কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর, রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা।

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এর আগে উত্তরায় বসবাস শুরু করলে অনেকেই সে ঠিকানা জেনে গেলে দ্রুত ঠিকানা বদল করেন। এটি পপির প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে। এমনকি আদনান কামালের ফেসবুকেও সন্তানকে নিয়ে ছবি পাওয়া গেছে।

স্বামীর পরিবার পপিকে এখনো মেনে নেয়নি। নায়িকারও তার নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। মাঝে ছোট বোন সুমির সঙ্গে দেখা কিংবা যোগাযোগ হলেও এখন সেটিও বন্ধ। অনেকটা বাসাবন্দি এই নায়িকা। নেই পরিবারের কারো সঙ্গেই যোগাযোগ।

অথচ একবার সাক্ষাৎকারে পপি বলেছিলেন, শুটিং না থাকলে পরিবারের সঙ্গে সময় কাটাতেই ভালো লাগে তার। এ প্রসঙ্গে সেসময় তিনি বলেন, আমার কাছে পরিবার সবার আগে। তাই যতটা সম্ভব পরিবারের মানুষের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করি। যারা আমার অভিনয় পছন্দ করেন, তাদেরও বলি পরিবারকে বেশি করে সময় দেবেন।

সেই পরিবারের সঙ্গে পপির এখন যোগাযোগ বিচ্ছিন্ন। তিন বছর ধরে বাবা-মা এবং আত্মীয়স্বজনদের সঙ্গে নেই কোনো ধরনের যোগাযোগ। মাঝে ছোট বোন সুমির পপির নতুন ঠিকানায় যাতায়াত থাকলেও বর্তমানে স্বামীর অনিচ্ছায় সেটিও বন্ধ।

এদিকে, পপির বিয়ে নিয়ে এক ধরনের জল্পনা দেখা দিয়েছে। সত্যিই কি বিয়ে হয়েছে পপির? এ নিয়ে রয়েছে চাঞ্চল্যকর তথ্য। খবর, পপি ‘লিভটুগেদার’ সম্পর্কে রয়েছেন। বিয়ে নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে আয়াত আদনান কামালের সন্তান। বিয়ের কাবিননামা না থাকায় সন্তান নিয়ে প্রকাশ্যে আসতে পারছেন না পপি।

সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পর থেকে ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ করে দেন পপি। মাঝে পপির নতুন ফোন নম্বর হাতে আসে। সোমবার (১১ ডিসেম্বর) ফোন নম্বরটি সচল পেলেও মঙ্গলবার সেই নম্বরটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

ভালোবাসার সংসার আর সন্তান নিয়েই এখন কেটে যাচ্ছে পপির দিন-রাত। অনেকেই ধারণা করেছিলেন সন্তান জন্মের পর নিজেকে ফিট করে প্রকাশ্যে আসবেন পপি। ইতোমধ্যেই জিম করে নিজেকে ফিট করেছেন তিনি। তবে ওজন কমিয়ে নিজেকে তৈরি করলেও ফেরার তাগিদ নেই এই নায়িকার। এখন সংসারে অভিনিবিষ্ট তিনি।

তবে পপির সহকর্মী ও ভক্তদের প্রত্যাশা, জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রীর জীবনে যাই ঘটুক না কেন, তিনি শিগগিরই ফিরবেন সবার মাঝে, করবেন সব জল্পনা-কল্পনার অবসান।

উল্লেখ্য, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নায়িকা,সাদিকা পারভিন পপি,সন্তান,স্বামী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close