• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাহুলের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল আনুশকার!

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০২৩, ২৩:৩২
পূর্বপশ্চিম ডেস্ক

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা ২০১৭ সালে ইতালিতে বিয়ে করেন। তাদের আলাপ হয় ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময়। তারপর থেকেই চলতে থাকে প্রেম।

নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খুলতে পছন্দ করেন না তারা। বরাবরই নিজেদের অনুভূতি লুকিয়ে রাখতেই পছন্দ করতেন তারা। তবে সম্প্রতি মাঝে মধ্যেই সবর হচ্ছেন একে অপরকে নিয়ে।

কখনো প্রেম, কখনো আবার প্রথম দেখা, সংসার জীবন নিয়েও কম আলোচনা করতে দেখা যাচ্ছে না তাদের। বিরাট একাধিকবার শেয়ার করেছেন তার ও আনুশকার প্রেম নিয়ে অজানা কাহিনী। বিয়ের বিষয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে আনুশকার বলেন, ছদ্মনামে সবাইকে পরিচয় দিতাম। আমার মনে হয়, বিরাটের ছদ্মনাম ছিল রাহুল!

আনন্দবাজার অনলাইনে বলা হয়েছে- ইতালির টাস্কানিতে গোলাপের সাজে চার হাত এক হয় যুগলের। জাঁকজমক করে নয়, আত্মীয় ও কাছের বন্ধুদের সান্নিধ্যে গাঁটছড়া বেঁধেছিলেন বিরাট ও আনুশকা। তবে হাতেগোনা অতিথিদের নিয়ে সেই বিয়ের আয়োজন করতে গিয়েও নাকি রীতিমতো হয়রান হয়ে গিয়েছিলেন তারা। এমনকি বিয়ের প্রস্তুতি নিতে গিয়ে নাকি নিজেদের আসল নাম পর্যন্ত ভুলে গিয়েছিলেন তারা!

নিজেদের প্রেম নিয়ে অতিরিক্ত রাখঢাক না করলেও সম্পর্কের কথা কখনো জনসমক্ষে স্বীকার করেননি আনুশকা ও বিরাট। তবে বিয়ে নিয়ে বেশ সাবধানী ছিলেন তারা। বিয়ে সম্পর্কিত কোনো তথ্য যাতে ঘুণাক্ষরেও ফাঁস না হয়ে যায়, সেজন্য আয়োজনের সময় সবার কাছে ছদ্মনামে নিজেদের পরিচয় দিতেন বিরুষ্কা। বিয়ের সাজসজ্জা থেকে খাবার-দাবারের আয়োজন— সবার সঙ্গে কথা বলার ক্ষেত্রেই নিজেদের পরিচয় গোপন রাখতেন তারা। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘আমরা তো নিজেদের নামও বলতাম না ফোনে কথা বলার সময়। ছদ্মনামে সবাইকে পরিচয় দিতাম। আমার মনে হয়, বিরাটের ছদ্মনাম ছিল রাহুল!’

তবে ঠিক কী কারণে নিজেদের বিয়ে নিয়ে এত লুকোচুরি করেছিলেন বিরুষ্কা? আনুশকার মতে, ‘আমি আর বিরাট যখন একে অপরের প্রেমে পড়েছিলাম, আমাদের প্রেমের মধ্যে কোনো তারকাসুলভ বিষয় ছিল না। সবার মধ্যে আমাদের যা ভাবমূর্তি... আমরা নিজেদের সেভাবে কখনো দেখিইনি। আমাদের বিয়েতেও আমরা সেই পবিত্রতাটা ধরে রাখতে চেয়েছিলাম।’

এই বলিউড তারকা আরও জানান, মাত্র ৪২ জন অতিথির সান্নিধ্যে ঘরোয়াভাবে বিয়ে সম্পন্ন হয়েছিল তার ও বিরাটের। তারপর সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় সেই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন যুগল। চলতি বছরে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করলেন আনুশকা ও বিরাট। কাছের বন্ধুদের নিয়েই ছোট্ট উদযাপন। পরে সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ছবি পোস্ট করেন বিরুষ্কা।

বিরাট কোহলি,আনুশকা,প্রেম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close