• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা: অপু বিশ্বাস

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৮
পূর্বপশ্চিম ডেস্ক

কখনো শাকিব খান আবার কখনো বুবলীর সঙ্গে দ্বন্দ্ব নিয়ে সারা বছর আলোচনায় আছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এসবের মাঝে নতুন ঝড় তুলেছে গান বাংলার চেয়ারম্যান ফারজানা মুন্নি এবং চিত্রনায়িকা অপু বিশ্বাসের কথোপকথনের একটি অডিও রেকর্ড ভাইরাল নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ফোনালাপ প্রসঙ্গে মুখ খুলেছেন ফারজানা মুন্নি। যেখানে সরাসরি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন। তখন তিনি মানসিকভাবে স্বাভাবিক অবস্থায় ছিলেন না।

এ ঘটনার পর গতকাল বুধবার মধ্যরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন অপু। যেখানে তিনটি বাক্যে কাউকে উদ্দেশ্য করে লিখেছেন তিনি, যা নিয়ে কৌতূহলী হয়ে উঠেছেন নেটিজেনরা।

নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে অপু বিশ্বাস প্রথম পয়েন্টে লেখেন- ‘মানুষ হয়ে খুব বিপদে আছি, চারপাশে সব ফেরেশতা!’ দ্বিতীয় পয়েন্টে খানিকটা ব্যাঙ্গ করে তিনি লিখেছেন- ‘এতদিন আমার আবেগ কাজ করেছে, বিবেক কাজ করেনি’। তৃতীয় পয়েন্ট লেখেন- ‘স্ক্রিপ্ট অনেক দুর্বল’।

স্ট্যাটাসটির মন্তব্য ঘরে একজন লিখেছেন- ‘আবার নতুন কিছু ঘটার সম্ভাবনা দেখতে পাচ্ছি।’ আরেকজন লিখেছেন, ‘ধৈর্য রাখুন, সবাই আপনাকে ঠকালেও মহান আল্লাহপাক আপনাকে কোনদিনও ঠকাবেন না! ইনশাআল্লাহ।’

২০০৬ সালে আমজাদ হোসেন পরিচালিত কাল সকালে চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন অপু বিশ্বাস। ৭২টিরও বেশি চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

সবশেষ ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘লাল শাড়ি’। অভিনয়ের পাশাপাশি সরকারি অনুদানের এ সিনেমা প্রযোজনা করেন তিনি।

অপু বিশ্বাস,চিত্রনায়িকা,শাকিব খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close