• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শাহরুখের সিনেমা নিয়ে যে বার্তা দিলেন আমির খান

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২৩, ১৯:৩২
পূর্বপশ্চিম ডেস্ক

শাহরুখ খানের নতুন ছবি ‘ডাঙ্কি’র জন্য শুভকামনা জানিয়েছেন আমির খান; যা দেখে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা। কেননা দুই খানের স্নায়ুযুদ্ধ একাধিকবার আলোচনায় এসেছিল। অবশ্য আমিরের এ বার্তার কেন্দ্রবিন্দু নির্মাতা রাজকুমার হিরানি।

আমির খান বলেন, রাজকুমার হিরানি আমার অত্যন্ত পছন্দের নির্মাতা। রাজু, তুমি ইন্ডাস্ট্রিতে ২০ বছর পূর্ণ করেছো, অভিনন্দন তোমাকে। তোমার নতুন একটি ছবি আসছে ‘ডাঙ্কি’ নামে। শাহরুখ ও তুমি একসঙ্গে আসছো, কী জাদু তৈরি করেছো, সেটা দেখার অপেক্ষায় আছি আমরা সবাই। তোমার জন্য অনেক শুভকামনা, সব সময় সফলতা আসুক। সফলতা তোমার পায়ে পড়ে থাকবে, কারণ তুমি মেধার পেছনে ছোটো-অনেক ভালোবাসা নিও।

২০০৩ সালের ১৯ ডিসেম্বর মুক্তি পেয়েছিল রাজকুমার হিরানির প্রথম সিনেমা ‘মুন্নাভাই এমবিবিএস’। চলতি বছরের ১৯ ডিসেম্বর মঙ্গলবার বলিউডে এর দুই দশক পূর্ণ হয়েছে। এ প্রসঙ্গ ধরেই একটি ভিডিও বার্তা দেন আমির খান।

বৃহস্পতিবার ‘ডাঙ্কি’ সিনেমা মুক্তি পাচ্ছে বিশ্বজুড়ে।

‘ডাঙ্কি’ নির্মাতা রাজকুমার হিরানির সফল দুটি সিনেমা ‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’তে অভিনয় করেছেন আমির খান। এ কারণে হিরানির সঙ্গে তার সম্পর্ক, ভাতৃত্ব বেশ গভীর।

এদিকে শাহরুখ খানও হিরানির জন্য শুভেচ্ছা বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, হাই রাজু স্যার, আপনার সিনেমা ক্যারিয়ারের ২০ বছর পূর্তিতে শুভেচ্ছা জানাই। ‘মুন্নাভাই’, ‘পিকে’, ‘থ্রি ইডিয়টস’সহ আমরা আপনার সব সিনেমা দেখেছি এবং মুগ্ধ হয়েছি।

এছাড়া রণবীর কাপুর, ভিকি কৌশল, শরমন জোশিসহ অনেকেই হিরানির দুই দশক পূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে ‘ডাঙ্কি’ দেখার জন্য দর্শককে আহ্বান জানিয়েছেন।

‘ডাঙ্কি’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচ্চার, অনিল গোভার প্রমুখ।

আমির খান,শাহরুখ খান,সিনেমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close