• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পরিণীতির কাছে কেন ক্ষমা চাইলেন ‘অ্যানিমেল’ ছবির পরিচালক

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ১৭:১১
পূর্বপশ্চিম ডেস্ক

‘অর্জুন রেড্ডি’ ও ‘কবির সিংহ’-এর পর পরিচালক হিসেবে সন্দীপ রেড্ডি বঙ্গার তৃতীয় ছবি ‘অ্যানিমেল’। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি। বক্স অফিসে প্রায় ১০০০ কোটি রুপির ব্যবসা করেছে এই সিনেমা।

সাফল্যের পাশাপাশি ছবিসংক্রান্ত বিতর্কও বেড়েছে পাল্লা দিয়ে। নিজের ছবিতে উগ্র পৌরুষ ও হিংসার উদযাপন দেখিয়েছেন পরিচালক— এমন অভিযোগ দর্শক এবং সমালোচকদের। শুধু তাই-ই নয়, নিজের প্রথম দুই ছবির মতো এই ছবিতেও নাকি নায়িকাদের ভোগ্যপণ্যের নজরেই দেখিয়েছেন বঙ্গা, অভিযোগ সংবেদনশীল দর্শকের। যদিও ব্যবসায়িক দিক নজরে রাখলে এ ছবি ‘সুপারহিট’।

তবে এবার ছবির নায়িকা বিভ্রাট নিয়ে মুখ খুললেন পরিচালক। ক্ষমা চেয়ে নিলেন পরিণীতি চোপড়ার কাছে।

ছবিতে রণবীরের বিপরীতে দেখা যায় রাশমিকা মান্দানাকে। অভিনেতার স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে দেখা গেছে তাকে। তবে রাশমিকার আগে রণবীরের বিপরীতে এই চরিত্রটি করার কথা ছিল পরিণীতির। গীতাঞ্জলি চরিত্রের জন্য পরিণীতিকে দুই বছর আগেই চুক্তিবদ্ধও করে নেন পরিচালক। কিন্তু শেষমেশ সন্দীপের ছবির নায়িকা হয়ে ওঠা হয়নি পরিণীতির।

এক সাক্ষাৎকারে পরিণীতি জানান, যে সময় ‘অ্যানিমেল’-এর প্রস্তাব দেওয়া হয় পরিণীতিকে, সেই একই সময় তার কাছে ইমতিয়াজ় আলির ছবি ‘চমকিলা’র প্রস্তাব আসে। চিত্রনাট্য পড়ে পরিণীতির মনের হয়, ‘অ্যানিমেল’-এ প্রস্তাবিত চরিত্রটিকে খুব একটা গুরুত্ব দেওয়া হয়নি। সে কারণে তিনি সরে আসেন।

এবার সত্যিটা প্রকাশ্যে এনে সন্দীপ বলেন, ‘আসলে ভুলটা আমার। পারলে আমাকে ক্ষমা কর। শুটিং শুরুর প্রায় দেড় বছর আগে পরিণীতির সঙ্গে চুক্তিবদ্ধ হই। কিন্তু ওর মধ্যে আমি কখনই গীতাঞ্জলিকে দেখতেই পাইনি, আসলে কিছু কিছু চরিত্র সবার জন্য নয়।’

অ্যানিমেল,বিনোদন,বলিউড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close