• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রতারণার মামলায় কলকাতার আদালতে জেরিন

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০২৩, ২২:১৫
পূর্বপশ্চিম ডেস্ক

১২ লাখ রুপি অগ্রিম নিয়েও কলকাতায় আয়োজিত কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে আসেননি জেরিন খান। এ ঘটনায় পরবর্তীতে আর্থিক প্রতারণার অভিযোগের মুখে পড়েন সালমান খানের এই নায়িকা। সম্প্রতি সেই অভিযোগের ভিত্তিতেই তার বিরুদ্ধে জারি হয়েছিল গ্রেপ্তারি পরোয়ানা। ওই মামলার শুনানির সময় আদালতে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে নীল টপ, সাদা নীলে স্ট্রাইপ প্যান্ট ও মুখে মাস্ক পরেই কলকাতার শিয়ালদহ আদালতে হাজির হন জেরিন। কাঠগড়ায়ও ওঠেন, তবে সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি তিনি।

জানা গেছে, ২০১৮ সালে উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ছয়টি কালীপুজোর উদ্বোধন করার চুক্তি করে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লাখ টাকা নিয়েছিলেন জেরিন খান। কিন্তু টাকা নেওয়ার পরেও অনুষ্ঠান করতে আসেননি তিনি।

জানা যায়, যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন তিনি।

২০১৮ সালে জেরিনের বিরুদ্ধে নারকেলডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করে কলকাতার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা।

সংস্থার অভিযোগ, তাদের থেকে পারিশ্রমিক বাবদ সাড়ে ১২ লাখ টাকা নিয়েছিলেন জেরিন। কিন্তু টাকা নেওয়ার পরেও অনুষ্ঠান করতে আসেননি তিনি।

ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতে গত ৭ সেপ্টেম্বর শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ করে পুলিশ। সেই চার্জশিট খতিয়ে দেখে অভিনেত্রী ও তার সাবেক ম্যানেজারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এরপর গত ১১ ডিসেম্বর শিয়ালদহ আদালতে বিচারবিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে আত্মসমর্পণ করেন জেরিন। ৩০ হাজার টাকার বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন পান। মঙ্গলবার শেষ হয় সেই জামিনের মেয়াদ। এ দিন শুনানির সময় তাকে স্বশরীরে হাজির থাকার নির্দেশ দিয়েছিলেন আদালত। সেই মতোই এ দিন সকালে কলকাতায় পা রাখেন তিনি।

জেরিন,কলকাতা,আদালত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close