• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সাদা গাউনে বিয়ের সাজে আমিরকন্যা, নৈশভোজে এলাহি আয়োজন

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২৪, ২৩:৩০
পূর্বপশ্চিম ডেস্ক

৩ জানুয়ারি আমির খানের কন্যা ইরা ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখর আইনিভাবে বিয়ে করেছিলেন। আজ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন তাঁরা। অনুষ্ঠানে সাদা গাউন পরেছিলেন ইরা। তাঁর এই সাজ দারুণ পছন্দ করেছেন নেটিজনেরা। সাদা পোশাকে বিয়ের রাতকে আরও স্নিগ্ধ করে তুলেছিলেন ইরা। আর পাত্র নূপুরের পরনে ছিল ধূসর রঙের স্যুট আর প্যান্ট।

৬ থেকে ১০ জানুয়ারি রাজস্থানের উদয়পুরের বিলাসবহুল তাজ আরাবল্লি রিসোর্টে আমিরকন্যা ইরার বিয়ের আসর বসেছিল। সংগীত, মেহেদি সব মিলিয়ে বিয়ের আসর ছিল জমজমাট।

আজ ইরা ও নূপুর আনুষ্ঠানিকভাবে চিরবন্ধনে আবদ্ধ হলেন। জানা গেছে, তাঁদের বিয়ের থিম রাখা হয়েছে সাদা। তাই সমগ্র আরাবল্লি রিসোর্ট আজ সাদা ফুলের সমারোহে সেজে উঠেছিল।

বিয়ের আসরও সাদা ফুল আর কাপড়ে মুড়িয়ে দেওয়া হয়েছিল। এই যুগলের বিয়ের প্রক্রিয়া আজ বিকেল চারটার দিকে শুরু হয়। ইরাকে বিয়ের মঞ্চে নিয়ে এসেছিলেন বাবা আমির ও দাদি জিনাত হুসেন।

এরপর ইরা আর নূপুর একে অপরের হাত ধরে একসঙ্গে থাকার শপথ নেন। তাঁরা একে অপরকে নিজেদের অনুভূতি ব্যক্ত করেছিলেন। এরপর ইরা ও নূপুর হাতে হাত ধরে গানের তালে নেচেছেন।

বিয়ের পর পারিবারিক ফটোশুটের আয়োজন করা হয়েছিল। একই ফ্রেমে ধরা পড়েছে আমির, তাঁর দুই প্রাক্তন স্ত্রী রীনা ও কিরণ, ভাগনে ইমরান খান, দুই ছেলে জুনায়েদ, আজাদসহ খান পরিবারের আরও অনেকে।

ফটোশুটের পর এলাহি নৈশভোজের আয়োজন রাখা হয়েছে। নৈশভোজে মারাঠি, রাজস্থানি, গুজরাটি ঘরানার নানা বাহারি পদ পরিবেশন করা হয়েছে। খাবারের মেনুতে ছিল কড়ি-চাল, ডাল-বাটি-চুরমা, ডাল-ধোকলাসহ আরও অনেক সুস্বাদু পদ। এর আগে গতকাল মঙ্গলবার এক জমকালো সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই আসরে আমির খান ‘কোই মিল গায়া’ ছবির গানের সঙ্গে নাচ করেছিলেন। এই রাতে তিনি নিজেও গান গেয়ে মাতিয়ে দিয়েছিলেন।

আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও আর ছেলে আজাদকে সঙ্গে নিয়ে আমির ‘এক হাজারো ম্যায় মেরি বেহনা হ্যায়’ গানটি গেয়েছিলেন। এই বলিউড সুপারস্টার সংগীতের আসরে গান পাওয়ার জন্য কিছুদিন ধরে শাস্ত্রীয় সংগীতের প্রশিক্ষণ নিয়েছিলেন বলে জানা গেছে। ইরা আর নূপুরের পারফরম্যান্স ছিল এই রাতের অন্যতম সেরা চমক। বিয়ের আসরে উপস্থিত সবাই পাঞ্জাবি গানের সঙ্গে চুটিয়ে নাচ করেছিলেন। এই রাতে ইরার পরনে ছিল এমব্রয়ডারি লেহেঙ্গা-চোলি। তবে তাঁর মাথার লম্বা হুডি সকলের নজর কেড়েছিল। আর নূপুর পরেছিলেন স্যুট-প্যান্ট।

তারকার বিয়ে,বলিউডতারকার,প্রেম,তারকার সন্তান,আমির খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close