• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

১৫ বছর পর এক ফ্রেমে ‘তারে জামিন পার’-এর মা-ছেলে

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২৪, ২২:২০
পূর্বপশ্চিম ডেস্ক

‘তারে জামিন পার’ দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন দারশিল সাফারি। প্রথম সিনেমাতেই আমির খানের সঙ্গে অভিনয়। কেবল কি অভিনয়, সেই সিনেমায় দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সেরা অভিনেতা হিসেবে মনোনয়ন পান ফিল্মফেয়ার পুরস্কারেও।

২০০৭ সালে ‘তারে জামিন পার’ সিনেমা দিয়ে রাতারাতি খ্যাতি পান ছোট্ট দারশিল। সেই ছোট্ট দারশিল এখন ২৬ বছরের যুবক। তবে ওই সিনেমার পর আর আমির খান ও দারশিলকে দেখা যায়নি কোনো সিনেমায়।

অবশেষে একসঙ্গে তাঁদের পুনর্মিলনী হলো আমির খানের কন্যা ইরার বিয়েতে। কেবল কি আমির খান আর দারশিল, এদিন দারশিলের সঙ্গে দেখা হয় ‘তারে জামিন পার’-এ তাঁর মায়ের চরিত্রে অভিনয় করা টিসকা চোপড়ারও। খবর হিন্দুস্তান টাইমসের

ইরার বিয়ের অনুষ্ঠানে সেজেগুজে স্যুট-বুট পরে হাজির হন ‘তারে জামিন পার’-এর ঈশান। ে অনস্ক্রিন মা-ছেলের জুটির এত বছর পর সেলফি দেখে নস্টালজিয়ায় ভেসেছেন নেটিজেনরা।

খুব ছোট বয়স থেকে নাচের সঙ্গে জড়িত দারশিল। তাঁদের নাচের ক্লাসে এসেছিলেন অমল গুপ্ত। ‘তারে জামিন পার’ ছবির সৃজনশীল পরিচালক তিনি। দারশিলকে দেখে অডিশনে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন।

ছবির শুটিং শুরু হওয়ার আগে থেকেই আমির খানের ভালো বন্ধুত্ব হয়ে যায় দারশিলের। একসময় আমির খান জানতে পারেন, সিনেমার জন্য দারশিলের স্কুলে যাওয়া অনিশ্চিত হয়ে যাবে। এক বছর নষ্ট হতে পারে। আমির খান নিজেই সেই সময় স্কুল কর্তৃপক্ষকে নিশ্চিত করেছিলেন, শিশুশিল্পীর পড়াশোনার কোনো সমস্যা হবে না।

২০০৭ সালে ‘তারে জামিন পার’–এর পর দারশিল কাজ করেন ২০১০ সালে ‘বাম বাম বোলে’-তে। ২০১১ সালে মুক্তি পায় ‘জখম’। গুজরাটি সিনেমা ‘কচ্ছ এক্সপ্রেস’–এ অভিনয় করেছেন দারশিল। ‘তারে জামিন পার’ বক্স অফিসে সুপারহিট হলেও আর কোনো হিট পাননি তিনি।

অভিনয় শিল্পী,তারকার বিয়ে,আমির খান,হিন্দি সিনেমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close