• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন নায়িকা পূজা

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২৪, ০০:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

অন্যান্য দিনের মতোই রান্নাঘরে গিয়েছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। কিন্তু গ্যাসের চুলা জ্বালাতে গিয়েই বিপত্তি। দাউ দাউ করে জ্বলে ওঠে আগুন। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেলেন নায়িকা।

বুধবার (১৭ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটেছে বলে সংবাদ প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা।

সম্পর্কিত খবর

    সংবাদে বলা হয়, রান্নাঘরে গ্যাস জ্বালাতে গিয়ে গ্যাসের পাইপে আগুন ধরে যায়। কিছুক্ষণ পর সেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বিষয়টির ইঙ্গিত দিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পূজা লেখেন, ‘অল্পের জন্য আজ রক্ষা পেলাম। বাড়িতে আগুন লেগেছিল। আমি এবং আমার পরিবারকে রক্ষা করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’

    পূজা এখন কলকাতাতেই রয়েছেন। অভিনেত্রী এখন কেমন আছেন? উত্তর পেতে আনন্দবাজার অনলাইনের তরফে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে পূজা বলেন, ‘গ্যাসের পাইপ ফেটে গ্যাস বেরোচ্ছিল। বুঝতে পারিনি। গ্যাস জ্বালতে গিয়েই রান্নাঘরে আগুন ধরে যায়।’ তবে পরিবারের সদস্যদের তৎপরতায় আগুন নেভাতে সক্ষম হই।

    অভিনেত্রী বলেন, ‘গ্যাসের পাশে প্রচুর বৈদ্যুতিক যন্ত্র ছিল। মারাত্মক একটা দুর্ঘটনা ঘটতেই পারত। কিন্তু অল্পের জন্য আমরা বেঁচে গিয়েছি।’

    মুম্বইয়ের ছোট পর্দায় চর্চিত মুখ বাঙালি অভিনেত্রী পূজা। তবে বলিউডের পাশাপাশি টলিউডেও তিনি পর পর কাজ করছেন। বাংলায় ‘লভেরিয়া’, ‘হইচই আনলিমিটেড’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন পূজা। চলতি মাসেই মুক্তি পাবে অভিনেত্রীর নতুন বাংলা ওয়েব সিরিজ ‘ক্যাবারে’।

    নায়িকা পূজা,পূজা বন্দ্যোপাধ্যায়
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close