• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অনন্ত জলিল: মোশাররফকে বাংলাদেশের বিখ্যাত অভিনেতা বলা যেতে পারে

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২৪, ১৯:৩২
পূর্বপশ্চিম ডেস্ক

ভারতের সঙ্গে একইদিনে শুক্রবার (১৯ জানুয়ারি) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মোশাররফ করিমের সিনেমা “হুব্বা”।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি প্রেক্ষাগৃহে সিনেমাটির প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। “হুব্বা” দেখতে উপস্থিত হন তারকা দম্পতি অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা।

সংবাদকর্মীদের মুখোমুখি হয়ে “হুব্বা”র জন্য শুভ কামনা জানান এই তারকা দম্পতি। সেই সঙ্গে নিজেদের অভিনেতা মোশাররফ করিমের অভিনয়ের যে ভক্ত বলে জানান তারা।

অভিনেত্রী আফিয়া নুসরাত বর্ষা বলেন, “মোশাররফ করিম তুমুল জনপ্রিয় একজন অভিনেতা। দেশে বিদেশে তার অসংখ্য ভক্ত অনুরাগী আছেন। আমরাও তার ভীষণ ভক্ত। দুদিন আগেই আমি আর অনন্ত জলিল তার একটি নাটক দেখতে দেখতে কথা বলছিলাম। আর এসব কারণে চাই, হুব্বা সিনেমাটি যে সুপারডুপার হিট হয়।”

অনন্ত জলিল বলেন, “আমরা সব সময়ই বাংলা সিনেমার পক্ষে। বাংলা সিনেমা ভালো চলুক, দর্শকপ্রিয়তা পাক। বাংলাদেশের সিনেমা ভালো চললেই চলচ্চিত্র সংশ্লিষ্টরা যারা আছেন, সবাই কাজ করতে পারবেন; এবং চলচ্চিত্র বেঁচে থাকবে। তাই আমরা চাই ‘হুব্বা’ও যেন দেশ-বিদেশে খুব ভালো চলে।”

এ সময় জলিল আরও বলেন, “হুব্বা’ সিনেমাতে যিনি প্রধান চরিত্রে অভিনয় করেছেন, সেই মোশাররফ ভাই আমাদের খুব প্রিয় একজন মানুষ। উনার অভিনয়ের ব্যাপারে কিছু না বলাই ঠিক হবে আমার। কারণ উনি এতই ভালো অভিনেতা, এটা না বললেও হবে। উনাকে বাংলাদেশের বিখ্যাত অভিনেতা বলা যেতে পারে। তার সিনেমা সবাই মিলে দেখবে, এটাই আশা রাখি।

প্রসঙ্গত পশ্চিমবঙ্গের হুগলি জেলার অপরাধজগতের একচ্ছত্র ক্ষমতার অধিকারী হুব্বা শ্যামলকে নিয়ে হুব্বা বানিয়েছেন ব্রাত্য বসু। নাম ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের মোশাররফ করিম। সিনেমাটি দেশে আমদানি করেছে জাজ মাল্টিমিডিয়া।

“হুব্বা”তে মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করেছেন- ইন্দ্রনীল সেনগুপ্ত, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে “ফ্রেন্ডস্‌ কমিউনিকেশন”।

বিনোদন,চলচ্চিত্র,অনন্ত জলিল,মোশাররফ করিম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close