• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কনসার্টে দেরি, ম্যাডোনার বিরুদ্ধে দুই ভক্তের মামলা

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২৪, ২১:৫৯
পূর্বপশ্চিম ডেস্ক

কনসার্ট শুরু হওয়ার কথা ছিল রাত সাড়ে আটটায়। “পপ কুইন” খ্যাত ম্যাডোনা ওই নির্দিষ্ট সময়ে আসতে পারেননি। মঞ্চে উঠেছেন সাড়ে ১০টারও পর। কনসার্ট শেষ হতে রাত ১টা বেজেছে। এতেই রেগে গেছেন দুই ভক্ত। তারা মামলা করে দিয়েছেন ম্যাডোনার বিরুদ্ধে।

দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়েছে, মামলা ব্যক্তিদের নাম মাইকেল ফেলো ও জোনাথন হ্যাডেন। বুধবার নিউইয়র্কের ব্রুকলিন ফেডারেল আদালতে মামলা দায়ের করেছেন তারা।

ওই দুই ব্যক্তি জানান, ম্যাডোনার সেলিব্রেশন ট্যুরের অংশ হিসেবে বার্কলেস সেন্টারে ১৩ ডিসেম্বর আয়োজিত শো’র টিকিট নিয়েছিলেন তারা।

মামলার এজাহারে তারা বলেছেন, “ম্যাডোনা তার নির্ধারিত সময়ের চেয়ে অনেক দেরিতে কনসার্ট শুরু করেছিলেন। অথচ কনসার্টের পরের দিন সকালে তাদের কাজ ছিল।”

তারা বলেন, “বিজ্ঞাপনে অনুষ্ঠান শুরুর সময় রাত সাড়ে ৮টা দেওয়া থাকলেও রাত সাড়ে ১০টা পর্যন্ত মঞ্চে ওঠেননি ৬৫ বছর বয়সী এই সংগীতশিল্পী। ফলে কনসার্ট শেষে রাত ১টার পর তারা দুজন যখন বাসার উদ্দেশে রওনা হন। ততক্ষণে মাঝরাত হয়ে যাওয়ায় গণপরিবহন বা রাইড শেয়ারিং কোনো যানবাহন পেতে তাদের ভোগান্তিতে পড়তে হয়।”

ওইদিন দেরিতে বাসায় ফেরায় নিজেদের পারিবারিক দায়িত্ব পালনও ব্যাহত হয়েছে বলে দাবি করেছেন এই দুজন।

“বিবেকহীন, অন্যায্য ও প্রতারণামূলক” কাজের জন্য ম্যাডোনা, বার্কলেস সেন্টার ও ট্যুর প্রমোটার লাইভ নেশনের বিরুদ্ধে মামলা করেছেন তারা।

অবশ্য এর আগেও ম্যাডোনার বিরুদ্ধে দেরিতে কনসার্ট শুরুর অভিযোগ ওঠে। এজন্য আরও দুটি মামলাও হয়েছিল।

২০১৯ সালে ন্যাট হলান্ডার নামে ফ্লোরিডার এক ভক্ত অভিযোগ করেছিলেন, দেরিতে কনসার্ট শুরু করায় চুক্তিভঙ্গ হয়েছে। ২০২০ সালেও দুই ভক্ত একই অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেছিল। পরে অবশ্য দুটি মামলায় স্বেচ্ছায় প্রত্যাহার করে নেওয়া হয়।

ব্যাকটেরিয়ার সংক্রমণে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর গত বছরের জুলাইয়ে ম্যাডোনার সেলিব্রেশন ট্যুর পিছিয়ে দেওয়া হয়। এপ্রিলে মেক্সিকোতে সেলিব্রেশন ট্যুরের শেষ কনসার্ট অনুষ্ঠিত হবে।

এসব ব্যাপারে মন্তব্যের জন্য ম্যাডোনা, লাইভ নেশন ও বার্কলেস সেন্টারের সঙ্গে যোগাযোগ করেও মন্তব্য জানতে পারেনি দ্য গার্ডিয়ান।

বিনোদন,মামলা,যুক্তরাষ্ট্র,সঙ্গীত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close