• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শীর্ষ ধনীর ছেলের বিয়েতে নাচবেন রণবীর-আলিয়া, পারিশ্রমিক কত

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০০:৩৪
পূর্বপশ্চিম ডেস্ক

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি ও নিতা আম্বানি বেশ ঘটা করে দুই ছেলেমেয়ের বিয়ে দিয়েছেন। বাকি আছে তাদের আরেক ছেলে অনন্ত আম্বানি। অনন্তের বিয়ের দিনক্ষণও নির্ধারণ করা হয়েছে। ভাইবোনের ধারাবাহিকতায় তার বিয়েতেও চোখ ধাঁধানো আনুষ্ঠানিকতার প্রস্তুতি চলছে। এ নিয়ে ভারতের মিডিয়াপাড়া মুখিয়ে রয়েছে। যাদের জনসম্মুখে সচরাচর দেখা যায় না মোটা পারিশ্রমিকে তাদেরও হাজির করা হবে বলে গুঞ্জন চলছে। ইতোমধ্যে তালিকায় যোগ হয়েছে রণবীর-আলিয়ার নাম।

বর্তমানে এশিয়ার শীর্ষ ধনী ব্যক্তি মুকেশ আম্বানি। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের প্রধান তিনি। ভারতজুড়ে বিশাল বিনিয়োগ তার। প্রতিবেশী দেশগুলোর ব্যবসা-বাণিজ্যেও প্রভাব কম নয়।

এর আগে মেয়ে ইশা আম্বানির বিয়েতে তারকাদের ঢল নামে। আয়োজন করা হয় সংগীতসন্ধ্যার। সে মঞ্চে বলিউডের বাদশা শাহরুখ খানের স্ত্রী, যাকে কেউ কখনো নাচতে দেখেনি, সেই গৌরী খানও মঞ্চে স্বামীর সঙ্গে তাল মেলান। এ নাচ নেট দুনিয়ায় ঝড় তোলে। কৌতূহলী মনে প্রশ্ন ওঠে, কত পারিশ্রমিকের বিনিময়ে এ নাচ!

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠিত হবে আগামী ১-৩ মার্চ। গুজরাটের জামনগরে বসবে বিয়ের আসর।

ছেলে অনন্তের বিয়েতেও বলিউডের নামিদামি শিল্পীদের দেখা মিলবে। নাচবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। মিডিয়াপাড়ায় তাদের পারিশ্রমিক অনেকটা আকাশছোঁয়া। এ তারকা দম্পতিকে মঞ্চে তুলতে মোটা অঙ্কের অর্থ খরচ করতে হয়, এমনটি প্রতিষ্ঠিত।

আলোচনা চলছে, বিয়ের মঞ্চটি যখন এশিয়ার শীর্ষ ধনী ব্যক্তির পকেটের টাকায় নির্মিত হচ্ছে তখন রণবীর-আলিয়ার পারিশ্রমিক কত হবে।

এদিকে আম্বানিদের সঙ্গে কাপুরদের বেশ সুসম্পর্ক। মুকেশ-নীতার যে কোনো অনুষ্ঠানে রণবীর-আলিয়াকে দেখা যায়। পরিবারের সদস্যদের মতোই মেতে ওঠেন তারা। স্বজনের চোখে দেখা আম্বানির কাছ থেকে কি পারিশ্রমিক নেবেন রণবীর-আলিয়া?

নেট দুনিয়ায় এ নিয়ে আলোচনা চলছে। অনেকে দাবি করেছেন, পরিবারিক ঘনিষ্ঠ সম্পর্ক টাকা দিয়ে বিচার করা অনুচিত। সব জায়গায় টাকার প্রশ্ন ওঠাও বেমানান। এখানে টাকা-পয়সার লেনাদেনার বিষয় নেই।

কেউ কেউ বলছেন, মোটা অঙ্কের টাকা নেবেন তারা। তবে এ বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন এ যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০২২ সালের ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন এই দম্পতি। একই বছরের ৬ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া।

আলিয়া-রণবীর,মুকেশ আম্বানি,ভারত,বলিউড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close