• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
  • ||

১৪ বছর পর ফিরছেন কমেডি জুটি অক্ষয়-প্রিয়দর্শন

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৫৪
পূর্বপশ্চিম ডেস্ক

আবারও হাসির রোল উঠবে হলে! ‘গরম মশলা’, ‘হেরা ফেরি’, ‘ভুল ভুলাইয়া’-এর মতো কমেডিতে মাত হবেন ভক্তরা। এতক্ষণে নিশ্চয়ই আঁচ করতে পেরেছেন কাদের কথা বলছি! তাঁরা আর কেউ নন, ভারতীয় হিন্দি ছবির জগতে অন্যতম হিট অভিনেতা-পরিচালক জুটি অক্ষয় কুমার ও প্রিয়দর্শন। ১৪ বছর পর আবারও একসঙ্গে এই কমেডি জুটি। একজন করবেন পরিচালনা, অন্যজন দেখাবেন অভিনয়ের তেলেসমাতি, তাতেই হাসি আর করতালিতে ফেটে পড়বে বক্স অফিস। অন্তত পুরোনো ছবিগুলোর ইতিহাস তো তা–ই বলছে!

বহু বছর পর আবারও অক্ষয়-প্রিয়দর্শন জুটির এক হওয়ার খবর পেয়েই লুফে নিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। কারণ, তাঁরা এর আগেও বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। হাসিয়েছেন ভক্তদের।

শেষবার ২০১০ সালে একসঙ্গে কাজ করেছিলেন কমেডি ঘরানার নির্মাতা প্রিয়দর্শন আর অক্ষয়। এরপর কেটে গেছে ১৪ বছর। এবার নতুন ছবির জন্য এক হবেন তাঁরা।

এ ছবির বিষয়ে ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামাকে নিশ্চিত করেছেন পরিচালক। সাক্ষাৎকারে তিনি বলেন, অনেক দিন অক্ষয়ের সঙ্গে কাজ করা হয়নি। এর আগে বিভিন্ন প্রজেক্টের বিষয়ে কথা হয়েছে। কিন্তু নানা কারণে সেগুলো আর সম্ভব হয়নি। শেষ পর্যন্ত নতুন প্রজেক্টে একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা।

পরিচালক আভাস দিয়েছেন কেমন ঘরানার ছবি নির্মাণ করতে চলেছেন তিনি। তাঁর সোজাসাপটা কথা, এর আগে কোনো সিরিয়াস ছবি চলেনি।

সে কারণে এবারও কমেডিই বানাবেন তিনি। সে কারণে অক্ষয় কুমারের আগামী ছবি যে কমেডিই হবে, সেটা নিশ্চিত। এবারের ছবিটি হবে কমিক ফ্যান্টাসি ঘরানার।

ছবির প্রযোজনায় থাকছেন একতা কাপুর। এর আগে অক্ষয়ের ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই দোবারা’ ছবিরও প্রযোজনা করে একতা।

সবকিছু ঠিক থাকলে অক্ষয় কুমার-প্রিয়দর্শনের নতুন ছবির শুটিং শুরু হবে চলতি বছরের সেপ্টেম্বরে। ২০২৪ সালে অক্ষয় অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাবে। এর মধ্যে রয়েছে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’, ‘স্কাইফোর্স’, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’সহ বেশ কয়েকটি ছবি। পাশাপাশি করণ জোহরের সঙ্গেও একটি ছবিতে কাজ করছেন তিনি।

হিন্দি সিনেমা,চলচ্চিত্র,অক্ষয় কুমার,চলচ্চিত্র পরিচালক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close