• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফারিয়া: মুজিব একটি জাতির রূপকার সিনেমার পর রাজনীতি করার ফিলিং হয়েছে

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদের জন্য সংরক্ষিত নারী আসনে দলীয় প্রার্থী চূড়ান্তের লক্ষ্যে গণভবনে মনোনয়নপ্রত্যাশীদের সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী হিসেবে এই বৈঠকে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে গণভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নুসরাত ফারিয়া।

নুসরাত ফারিয়া সাংবাদিকদের বলেন, “আমার কাছে মনে হয়েছে, আমি এখানে সর্বকনিষ্ঠ ছিলাম। মুজিব একটি জাতির রূপকার সিনেমা করার পরে আমার একটা ফিলিং হয়েছে, আমি রাজনীতি করতে চাই। এটা আমার প্রথম ধাপ ছিল। সে জন্যই এখানে আসা। এটা একটা অন্য ধরনের অভিজ্ঞতা। এটা আসলেই ভেতরে না বসে, অভিজ্ঞতা না নিলে কখনোই বোঝা যেত না। পুরো জিনিসটা আসলে কত বড়।”

এ সময় নুসরাত ফারিয়া বলেন, “জননেত্রী যেহেতু বলেই দিয়েছেন স্মার্ট বাংলাদেশ, স্মার্ট নেতৃত্ব হবে। যেহেতু সবাই বলে আমি স্মার্ট নায়িকা। তাহলে আমি ভাবছি, কোনো না কোনো এক দিন আমি স্মার্ট নেতৃত্ব দিতে পারব।”

এই চিত্রনায়িকা বলেন, “আজকে প্রধানমন্ত্রী কথা বলেছেন। আমরা শুনেছি। আজকে শুধু তাকে শুনেছি। শুনেই খুব ভালো লেগেছে।”

যদি সুযোগ পান তাহলে নিজেকে কীভাবে প্রস্তুত করছেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, “সেটা আমার ব্যক্তিগত প্রস্তুতি। সেটা জনগণ দেখবে ইনশা আল্লাহ।”

প্রথম কোন কাজটা করার ইচ্ছা আছে, এমন প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, “আমাদের তরুণ প্রজন্মের রাজনীতিকে নিয়ে হেয় ভাব আছে। অনেকে রাজনীতিতে জড়াতে চায় না। দেশের উন্নতির জন্য এগিয়ে আসতে চায় না, কাজ করতে চায় না। আমি সবাইকে মোটিভেটেড করতে চাই যেকোনো ক্ষেত্র থেকে, যেকোনো ব্যাকগ্রাউন্ড থেকে তুমি চাইলে দেশের জন্য কাজ করতে পারো।”

এবার সংসদে আওয়ামী লীগের সংরক্ষিত আসন ৪৮টি। এর বিপরীতে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ১, ৫৪৯ জন।

মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার শেষে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়েছে। দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী কারা হবে, এ সভায় তা চূড়ান্ত হবে।

প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক “মুজিব একটি জাতির রুপকার”-এ শেখ হাসিনা চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

বিনোদন,অভিনেত্রী,সংসদ সদস্য,নুসরাত ফারিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close