• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজামৌলির ছবির নাম ফাঁস, দ্বৈত চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৪০
পূর্বপশ্চিম ডেস্ক

তেলেগু তারকা মহেশ বাবু ও এস এস রাজামৌলির পরবর্তী ছবি ঘিরে উত্তেজনা তুঙ্গে। ছবিটির নাম ঘিরে এবার নতুন তথ্য প্রকাশ্যে এল।

মহেশ বাবু ও রাজামৌলি একসঙ্গে বড় পর্দায় নতুন সিনেমা নিয়ে আসার জোর প্রস্তুতি নিচ্ছেন। জানা গেছে, ছবিটির শুটিং শিগগিরই শুরু হবে। এখন ছবির প্রি-প্রোডাকশনের কাজ ঝড়ের গতিতে চলছে। এ ছবির কী নাম হবে, তা নিয়ে এত দিন ছিল জোর চর্চা। এবার তাঁদের এ ছবির নাম প্রকাশ্যে এসে গেছে।

বলিউড লাইফ ওয়েবসাইটের খবর অনুযায়ী, মহেশ বাবুর এই ছবির নাম হবে ‘মহারাজা’। ছবির নাম কেন ‘মহারাজা’, তা নিয়েও একাধিক কাহিনি লুকিয়ে আছে বলে জানা গেছে। রাজামৌলির ছবিটি অ্যাডভেঞ্চার-ড্রামা ঘরানার। ছবিতে মহেশ বাবুকে জঙ্গলের রাজা হিসেবে দেখা যাবে। প্রযোজক ও পরিচালক চেয়েছেন ছবিটির এমন একটি নাম দিতে, যা ভারতের সব ভাষার মানুষ বুঝতে পারেন। ভাষা অনুযায়ী ছবির নাম যাতে বদলাতে না হয়, তাই ছবির নাম ‘মহারাজা’ রাখা হয়েছে।

মহেশ বাবুর ছবিটি ঘিরে নির্মাতাদের মাথায় দুটি নাম এসেছিল। তার মধ্য থেকে তাঁরা ‘মহারাজা’ নামটি চূড়ান্ত করেছেন।

‘মহারাজা’ ছবি ঘিরে আরও তথ্য ফাঁস হয়েছে। জানা গেছে, এ ছবিতে মহেশ বাবুকে নাকি দ্বৈত চরিত্রে দেখা যাবে। এ খবর সত্যি হলে মহেশ বাবু অনুরাগীদের অন্যতম সেরা উপহার দিতে চলেছেন। কারণ, এ দক্ষিণি তারকাকে কখনো দ্বৈত চরিত্রে দেখা যায়নি। তবে শিশুশিল্পী হিসেবে তিনি একবার দ্বৈত চরিত্রে এসেছিলেন। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া ছবির নাম ছিল ‘কোডুকু দিদ্দিনা কাপুরাম’। এরপর তাঁকে আর দ্বৈত চরিত্রে দেখা যায়নি।

রাজামৌলির ‘মহারাজা’ ছবির বাজেট নাকি ১ হাজার ৫০০ কোটি রুপি। দক্ষিণের এ খ্যাতনামা নির্মাতা সংবাদ সম্মেলনে বলেছিলেন, এই বাজেট শুনতে অবাস্তব মনে হলেও কিছু কিছু ছবির ক্ষেত্রে এটা প্রয়োজন। যদিও রাজামৌলি ছবির বাজেট নিয়ে নিজের মুখে কিছু খোলাসা করেননি।

মহেশ বাবু প্রতি ছবিতে ৬০ থেকে ৮০ কোটি রুপি পারিশ্রমিক নেন। তবে কিছুদিন আগে গুঞ্জন রটে, ‘মহারাজা’র জন্য মহেশ বাবু কোনো পারিশ্রমিক নেবেন না। তিনি রাজামৌলির সঙ্গে এ ছবির আয়ের অংশ ভাগ করে নেবেন। তবে এ বিষয়ে অভিনেতার বক্তব্য পাওয়া যায়নি।

অভিনয় শিল্পী,চলচ্চিত্র পরিচালক,দক্ষিণী সিনেমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close