• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অস্ট্রেলিয়ার ভিসা বিড়ম্বনায় তাসনিয়া ফারিণ, জানালেন কারণ

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:২৪
পূর্বপশ্চিম ডেস্ক

ছোটপর্দার চেয়ে এখন ওটিটি এবং সিনেমা নিয়েই বেশি ব্যস্ত তাসনিয়া ফারিণ। গতবছরই কলকাতার এক সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হয়েছে এই অভিনেত্রীর। সেই থেকে ভক্তদের অপেক্ষা দেশের সিনেমায় কবে দেখা যাবে এই তারকাকে।

ভক্তদের সেই অপেক্ষার অবসান হতে চলেছে। ২২ ফেব্রুয়ারি চরকি অরিজিনাল ফিল্ম “কাছের মানুষ দূরে থুইয়া” সিনেমায় দেখা যাবে ফারিণকে। এই সিনেমা পরিচালনা করেছেন শিহাব শাহীন। সিনেমাটিতে ফারিণের সঙ্গে জুটি বেঁধেছেন গায়ক ও অভিনেতা প্রীতম হাসান।

“কাছের মানুষ দূরে থুইয়া” সিনেমার কিছু অংশের শুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। কিন্তু ফারিণ গণমাধ্যমকে জানান, সেখানে যাওয়ার ভিসা ইউনিটের আর সবাই পেলেও তিনি পাননি।

এর কারণও অবশ্য জানিয়েছেন ফারিণ। তিনি বলেন, “আমার ফেসবুকের সঙ্গে পাসপোর্টের নামের মিল না থাকায় শুরুতে ভিসা রিজেক্ট হয়। টিমের সবাই ঠিকঠাক ভিসা পেলেন। কিন্তু আমার হলো না। এজন্য কাজটা পেছাতে হয়েছে। পরবর্তীতে সব ঠিক করা হয়।”

রাজশাহী ও অস্ট্রেলিয়ার দুই জায়গাতে প্রেমের গল্প বলার মতো দারুণ সব জায়গা পেয়েছেন বলে জানান পরিচালক শিহাব শাহীন। তিনি বলেন, “আমাদের সিনেমার গল্পটাই এমন যে মফস্বল থেকে একদম শহর পর্যন্ত চলবে প্রেমের কাহিনী। সেই সঙ্গে এই দুই জায়গাতেই সবার এতো এতো হেল্প পেয়েছি তাতে আমাদের কাজটা আরও সহজ হয়েছে।”

এই সিনেমায় দেখা মিলবে নতুন মুখ রূপন্তী আকিদের। এছাড়া অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক, ও শাহীন শাহনেওয়াজ প্রমুখ।

বিনোদন,অভিনেত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close