• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনে জয়ী হতে নিপুনের কৌশল

প্রকাশ:  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩৫
পূর্বপশ্চিম ডেস্ক

আসছে ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এবারের নির্বাচনে মিশা-ডিপজল প্যানেল ঘোষণা দিয়েছেন আগেই।

সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মনোয়ার হোসেন ডিপজল। নিপুনের প্যানেল থেকে সাধারণ সম্পাদক হিসেবে নিজেই লড়বেন তিনি। তবে সভাপতি কে হচ্ছেন তা এখনো চূড়ান্ত হয়নি। তবে ঘুরে ফিরে সভাপতি পদে অমিত হাসান ও চিত্রনায়ক রিয়াজের নাম শোনা যাচ্ছে।

এদিকে চিত্রনায়ক-প্রযোজক ও পরিচালক ড্যানি সিডাক সভাপতি পদে দাঁড়িয়ে একটি প্যানেল দিচ্ছেন বলে কালবেলাকে আগেই নিশ্চিত করেছেন।

আসন্ন নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খানকে দেখা যাবে না। পারিবারিক কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছেন তিনি। সবাই যে যার মতো প্যানেল বানাচ্ছে।

সূত্রের খবর, শক্তিশালী প্যানেল দিতে মাঠে নেমেছেন নিপুন আক্তার। এরই মধ্যে সিনিয়র ও এই সময়ের শিল্পীদের নিয়ে তারকানির্ভর একটি প্যানেল দিতে সরব তিনি। এবার নিপুনের প্রতিদ্বন্দ্বী ডিপজল। তিনিও শক্তিশালী প্রার্থী। সেই জায়গা থেকে প্যানেল নির্বাচনে ছাড় দেবেন না নিপুনও। প্যানেলে তারকা শিল্পী যত বেশি থাকবে ভোটের পাল্লা সেদিকেই ভারী থাকবে। অন্যদিকে বিগত দিনে কারা বিপদে পাশে থেকেছেন সাধারণ ভোটাররা সেদিকে নজর দেবেন।

এই সময়ের শিল্পীদের একটা অংশ আগে থেকেই নিপুনকে সমর্থন করছেন। এখন সিনিয়র শিল্পীদের ভোটের দিকে নজর দিচ্ছেন এই অভিনেত্রী। কারণ নির্বাচনের খুব একটা বেশি সময় বাকি নেই। এ ছাড়া ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু প্রবীণ প্রযোজক-পরিচালক ও শিল্পী নিপুনকে সমর্থন দিয়েছেন। সামনে না এলেও নিপুনের হয়েই ভোট করবেন তারা।

নিপুন আক্তার,শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন,বাংলাদেশ চলচ্চিত্র
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close