• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নাটকের জন্য মোটরসাইকেল চালানো শিখেছেন পড়শী

প্রকাশ:  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫৬
পূর্বপশ্চিম ডেস্ক

কণ্ঠশিল্পী হিসেবে যাত্রা শুরু হলেও পড়শী অভিনয়েও নাম লিখিয়েছেন। পড়শী ও ফারহান আহমেদ জোভান অভিনীত “পারবোনা ছাড়তে তোকে” নামের একটি নাটক এবারের ভালোবাসা দিবসে প্রকাশিত হওয়ার কথা ছিল। তবে সেটি হয়নি। এই নাটকটিতে অভিনয় করতে গিয়ে পড়শীকে মোটরসাইকেল চালানো শিখতে হয়েছে। সম্প্রতি দৈনিক সমকালকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন পড়শী।

নাটকটির ব্যাপারে পড়শী বলেন, “ছোট ছোট কিছু কাজ বাকি ছিল। একারণে সময়মতো নাটকটি প্রকাশ করেনি প্রযোজনা প্রতিষ্ঠান। নির্মাতা জানিয়েছেন, কাজটি শিগগিরই সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।”

গতানুগতিকতার বাইরে গিয়ে মহিদুল মহিম নির্মিত এই নাটকে ফিল্মি ব্যাপার রয়েছে উল্লেখ করে পড়শী বলেন, “নাটকটিতে বেশ কষ্ট করে অভিনয় করেছি। নাটকের জন্য মোটরসাইকেল চালানো শিখেছি। গল্প ও চরিত্র মিলিয়ে নাটকটি দর্শকের ভালো লাগবে– এ আশা করাই যায়। পরিচালক থেকে শুরু করে সহ-অভিনেতা ফারহান আহমেদ জোভানসহ অন্যান্য শিল্পীসবাই চেষ্টা করেছেন গল্পকে দর্শকের কাছে বিশ্বাসযোগ্য করে তোলার। নাটকটি দর্শক গ্রহণ করলে সব পরিশ্রম সার্থক হবে।”

আসছে ঈদে একাধিক নাটকে অভিনয়ের কথা রয়েছে পড়শীর। ইউটিউবভিত্তিক এসব নাটক নিয়ে কথা বলতে মানা; নির্মাতাদের তরফ থেকে কিছু বলা নিষেধ। পড়শী বলেন, “আপাতত বেশি কিছু বলতে চাই না। কয়েক দিন পর সবাই জানতে পারবেন, নতুন কী নাটক করছি। শুটিং শেষ হোক, তখন বিস্তারিত বলব।”

গেল কয়েক বছরে অভিনয়ে সময় দেওয়ার কারণে পড়শীকে গানে খুব কমই দেখা গেছে। তবে গান থেকে তাকে দূরে রাখাটা অসম্ভব হবে বলে মনে করেন পড়শী। তিনি বলেন, “কিছু কাজ একান্ত ভালো লাগা থেকে করি। অভিনয়ের বিষয়টি তেমনই। ভালো গল্প ও চরিত্র পেলে অভিনয় করব। তবে গান থেকে দূরে থাকা অসম্ভব। গানের ভুবনেই থাকতে চাই সবসময়।”

ক্ষুদে গানরাজ তারকাখ্যাত সাবরিনা পড়শী শৈশব থেকেই গানের সঙ্গে রয়েছেন। ২০০৮ সালে চ্যানেল আইয়ের ক্ষুদে গানরাজ-এ ২য় রানার আপ হয়েছিলেন তিনি। তিনি পপ ও আধুনিক ধারায় গান করেন। পড়শীর প্রথম রেকর্ডিং ছিল ২০০৯ সালে একটি চলচ্চিত্রের জন্য। শুধু গান কিংবা অভিনয় নয়, পড়শীকে উপস্থাপনাতেও দেখা গেছে। একটি এফএম রেডিওতে তাকে উপস্থাপকের ভূমিকায় দেখা গেছে।

নাটক,কণ্ঠশিল্পী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close