• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বড় নেতার অনুরোধে নিপুনের সঙ্গে নির্বাচন করেন ইলিয়াস কাঞ্চন

প্রকাশ:  ১৫ মার্চ ২০২৪, ১৮:৫৬
পূর্বপশ্চিম ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে গতবার হঠাৎ করেই সভাপতি পদে প্রার্থী হন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি সভাপতি নির্বাচিত হলেও সমিতি নিয়ে নানা অনিয়ম বিশৃঙ্খলা নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়।

বীর মুক্তিযোদ্ধা, চিত্রনায়ক ও প্রযোজক সোহেল রানা তো বলেই দিলেন কাঞ্চন পিকনিক ছাড়া কিছুই করতে পারেনি।

যদিও শেষবারের পিকনিকে মারামারির মতো ঘটনা ঘটেছে। এবার নির্বাচন করবেন না বলেছেন ইলিয়াস কাঞ্চন। কিন্তু নির্বাচন না করলেও সমালোচনা তার পিছু ছাড়ছে না। অসচ্ছল শিল্পীদের জন্য গরু কোরবানি নাকি ইলিয়াস কাঞ্চনের জন্যই দিতে পারেননি নিজ কমিটি থেকেই এমন কথা শুনতে হয়েছে খ্যাতিমান এই অভিনেতাকে। শিল্পী সমিতির উপদেষ্টা হিসেবে সবার ভালোবাসায় সিক্ত ছিলেন কাঞ্চন। অথচ নির্বাচন করতে এসে তাকে সম্মানটাই খোয়াতে হয়েছে।

এবার চাঞ্চল্যকর তথ্য দিলেন ইলিয়াস কাঞ্চন। কেন তিনি সভাপতি পদে নির্বাচন করেছেন তা জানালেন। দেশের বড় একজন রাজনীতিবিদের অনুরোধে নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন বলে জানান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন কাঞ্চন। সাক্ষাৎকারে অবশ্য নিপুনের হয়ে অনুরোধ করা রাজনীতিবিদের নাম বলেননি তিনি। বর্তমান ক্ষমতাসীন দলের এক প্রভাবশালী নেতা নিপুনের হয়ে ইলিয়াস কাঞ্চনকে নির্বাচনে আসার অনুরোধ করেছিলেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, নিপুন শুধু আমাকে না, আমার ছেলেকেও ম্যানেজ করেছে। তবু আমি দাঁড়াতাম না। আমাদের দেশের বড় একজন রাজনীতিবিদ অনুরোধ করেছিলেন। কারণ, তার প্রতি আমার একটা ভালোবাসা-শ্রদ্ধা রয়েছে, যার কারণে আমার এ জায়গায় আসতে হয়েছে।

ইলিয়াস কাঞ্চন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close