• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কোটি টাকার গাড়ি রেখে কার্তিক কেন সাইকেল চালান?

প্রকাশ:  ১৮ মার্চ ২০২৪, ০১:২০
পূর্বপশ্চিম ডেস্ক

মোটরসাইকেল ও গাড়ির প্রতি আলাদা ভালোবাসা রয়েছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের। তার সংগ্রহে বেশ কিছু সুপারবাইক ও গাড়ি রয়েছে। তারপরও সাইকেল চালাতে দেখা যায় তাকে। আর নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের কেউ কেউ।

গতকাল কার্তিক আরিয়ান তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, স্যান্ডো গেঞ্জি পরে সাইকেল চালাচ্ছেন কার্তিক আরিয়ান। এ দৃশ্য দেখে নেটিজেনদের একজন প্রশ্ন করেছেন, ‘৫ কোটি রুপিতে গাড়ি কিনে এভাবে কেউ সাইকেল নিয়ে ঘুরে বেড়ায়?’

নেটিজেনের এ মন্তব্য কার্তিকের নজরে পড়েছে। জবাবে এ অভিনেতা লেখেন, ‘পুরোনো অভ্যাস ছাড়তে সময় লাগবে।’ আরেক নেটিজেন লেখেন, ‘তোমার নতুন গাড়িটি আমাকে দিয়ে দাও।’ জবাবে কার্তিক লেখেন, ‘আমার এক দোস্ত গাড়িটি ধার নিয়েছে, আসলে বলব।’

কয়েক দিন আগে বিলাসবহুল নতুন একটি গাড়ি কিনেছেন কার্তিক আরিয়ান। এ অভিনেতা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, পোষ্য কুকুর নিয়ে ক্যাজুয়াল পোশাকে রেঞ্জ রোভার গাড়িতে শুয়ে ফ্রেমবন্দি হয়েছেন কার্তিক আরিয়ান।

দ্য ইকোনোমিক টাইমসের তথ্য অনুসারে, কার্তিক আরিয়ান কালো রঙের যে গাড়ি কিনেছেন এটি রেঞ্জ রোভার এসভি মডেলের। বর্তমানে এ গাড়ির মূল্য ৬ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ৯৮ লাখ টাকার বেশি)।

কার্তিক আরিয়ান অভিনীত সর্বশেষ সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন কিয়ারা আদভানি। সমীর বিদ্যানস পরিচালিত এ সিনেমা গত বছরের ২৯ জুন মুক্তি পায়।

কার্তিকের পরবর্তী সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’। কবীর খান পরিচালিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। গত মাসে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চলতি বছরের ১৪ জুন এটি মুক্তির কথা রয়েছে। তা ছাড়াও ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমার কাজও তার হাতে রয়েছে।

কার্তিক আরিয়ান,অভিনেতা,রেঞ্জ রোভার গাড়ি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close