• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অন্তঃসত্ত্বা দীপিকার যত্নে পিতৃত্বকালীন ছুটি নেবেন রণবীর সিং

প্রকাশ:  ২২ মার্চ ২০২৪, ১৮:৫০
পূর্বপশ্চিম ডেস্ক

এ বছরের শেষ দিকে মা-বাবা হতে যাচ্ছেন বলিউড তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। গত ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেন তারা। আর স্ত্রীর এই সময়ের যত্ন নেওয়ার জন্য পিতৃত্বকালীন ছুটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর।

এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

প্রতিবেদনে বলা হয়, এরই মধ্যে নিজের রুটিন ঠিক করে ফেলেছেন দীপিকা। অনেক থেকে নিজেকে বিরত রেখেছেন অভিনেত্রী, দীর্ঘ মাতৃত্বকালীন ছুটি নেওয়ার প্রস্তুতি নিয়েছেন। রণবীরেরও ফ্লোরে যাওয়ার মতো অন্য কোনো কাজ নেই।

অভিনেতা সিদ্ধান্ত নিয়েছেন ‘‘ডন ৩’’, ‘‘শক্তিমান’’ এবং আদিত্য ধরের ‘‘অ্যাকশন’’ ছবি বাদে এ বছর আর কিছু হাতে রাখতে চাইছেন না তিনি। আগামী বছরই এ ছবির শুটিং শুরু হবে। দীপিকা এবং সন্তানের সঙ্গে সময় কাটাতে চান রণবীর।

সম্প্রতি ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে দীপিকা জানান, তিনি ও স্বামী রণবীর সিং তাদের প্রথম সন্তানের অপেক্ষা করছেন। কেবল অন্তঃসত্ত্বা হওয়ার খবর নয়, সন্তানের জন্ম দেওয়ার সম্ভাব্য সময়ের কথাও জানিয়ে দিয়েছিলেন স্পষ্ট। এ বছর সেপ্টেম্বরে মাসে চিকিৎসক সময় দিয়েছেন বলেও জানান।

পাঁচ বছর দাম্পত্যের পর বাবা-মা হওয়ার পরিকল্পনা করলেন রণবীর-দীপিকা। সেপ্টেম্বরেই আসছে তাদের সন্তান।

রণবীর-দীপিকা দুজনেই বাচ্চা ভালোবাসেন। এক সাক্ষাৎকারে দুজনেই বলেছিলেন, ‘‘সন্তানের কথা ভাবছেন তারা।’’

সেই সময় দীপিকা বলেন, ‘‘রণবীর আর আমি শিশুদের খুব ভালোবাসি। পরিবারে এক অতুন অতিথির আসার অপেক্ষা করছি।’’

২০১২ সালে প্রেমের শুরু। ২০১৮ সালে ইতালির লেক কোমোতে গিয়ে বিয়েতে আবদ্ধ হন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আর বাগদান সেরেছিলেন ২০১৫ সালে।

সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘‘গোলিয়ো কি রাসলীলা রাম-লীলা’’ ছবির সেটে আলাপ বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। সেখান থেকেই মন দেওয়া নেওয়া।

এ পর্যন্ত একাধিকবার এই জুটির বিচ্ছেদের খবর এসেছে। কিন্তু প্রত্যেকবারই তা ভুল প্রমাণ হয়েছে। বরং বারবার প্রকাশ্যে এসেছে তাদের ভালোবাসার গল্প। এবার দুই থেকে তিন হচ্ছেন তারা।

অভিনেতা,অভিনেত্রী,বলিউড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close