• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় দেখানো হবে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার

প্রকাশ:  ২২ মার্চ ২০২৪, ২৩:৩৪
পূর্বপশ্চিম ডেস্ক

আসন্ন ঈদ-উল-ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই সিনেমার ‘‘সুপারস্টার’’ শাকিব খানের অভিনীত সিনেমা ‘‘রাজকুমার’’। আর এ সিনেমার ট্রেলার দেখানো হবে দুবাইয়ের বুর্জ খলিফার গায়ে। অভিনেতার জন্মদিন ২৮ মার্চে এই ট্রেলার উন্মোচন করা হবে।

বুধবার (২০ মার্চ) গুলশান ক্লাবে আরশাদ আদনান প্রযোজিত এই সিনেমার পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এ মাহফিলেই এমন ঘোষণা দেয় সিনেমাটির প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়া।

প্রযোজক আরশাদ আদনান বলেন, “আমরা মরুর বুক থেকে রাজকুমার সিনেমার প্রমোশন শুরু করতে চাই। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। ওইদিন বুর্জ খলিফায় ‘রাজকুমার’ এর ট্রেলার উন্মোচনা করা হবে। আমরা সেই চেষ্টায় আছি। এজন্য সব ফর্মালিটি সেরে ফেলছি। দুই একদিনের মধ্যে কনফারমেশনও পেয়ে যাব।”

শুধু বাংলাদেশ নয়, যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রাজকুমার মুক্তি দেওয়া হবে বলেও জানান আরশাদ আদনান।

‘রাজকুমার’কে আন্তর্জাতিক মানের সিনেমা উল্লেখ করে শাকিব বলেন, “‘রাজকুমার’ এমন একটা সিনেমা, যেটাকে সত্যিকার অর্থে আমরা ইন্টারন্যাশনাল সিনেমা বলছি। বহু দেশে একসঙ্গে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে।”

প্রযোজক আরশাদ আদনানের প্রশংসা করে নায়ক বলেন, “তার মতো শিল্পমনা প্রযোজক আমাদের বেশি দরকার। অসম্ভব স্বপ্নবাজ একজন মানুষ। ‘প্রিয়তমা’ তার উদাহরণ। ‘প্রিয়তমা’ সিনেমাটি বিশ্বের নানা জায়গায় সাফল্যের সাথে প্রদর্শিত হয়েছে।”

অনুষ্ঠানে সাদামাটাভাবে অংশ নেওয়া শাকিব বলেন, “আমি এসেছি খুব সাদামাটাভাবে, খুব সিম্পলভাবে এসেছি। নো মেকআপ, নো গেটআপ। আমি আমার সহকর্মী বিনোদন সাংবাদিকদের কাছে এসেছি। উদ্দেশ্য একসাথে কিছু ভালো সময় কাটাতে।”

হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমায় বাংলাদেশের এক তরুণের মার্কিন দেশে যাত্রার গল্প দেখানো হবে। এ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

সম্প্রতি কোর্টনি বাংলাদেশ সফর করে ছবির শুটিং শেষ করেন। সিনেমায় তারিক আনাম খান শাকিবের বাবার চরিত্রে অভিনয় করেছেন।

অভিনেতা,চলচ্চিত্র,শাকিব খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close