• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

তিন নায়কের বিপরীতে বুবলী

প্রকাশ:  ০২ এপ্রিল ২০২৪, ২০:১৭
পূর্বপশ্চিম ডেস্ক

রোজার ঈদে নতুন সিনেমা নিয়ে আসছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এই সিনেমায় অভিনেত্রীকে দেখা যাবে, তিনজন নায়কের বিপরীতে, যারা সবাই তার প্রেমের জন্য অপেক্ষা করছে।

সম্প্রতি এক অনুষ্ঠানের মাধ্যমে ‘‘মায়া’’ সিনেমাটির মুক্তির ঘোষণা ও ট্রেলার প্রকাশ করা হয়। সিনেমাটি পরিচালনা করেছেন জসিম উদ্দিন জাকির।

এতে মূল চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম বুবলি।

শবনম বুবলি বলেন, ‘‘সিনেমায় সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকা নিয়ে গল্প লেখা হয়। কিন্তু এই 'মায়া' সিনেমায় তিনজন নায়ককে পেয়েছি। এটা নায়িকা হিসেবে নিঃসন্দেহে দারুণ একটা ব্যাপার। অভিনেতা মিলন ভাই, সাইমন সাদিক ও রোশান সহশিল্পী হিসেবে অসাধারণ। সিনেমায় আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি। আশা করছি দর্শক সিনেমাটি উপভোগ করবেন।’’

সাইমন সাদিক বলেন, ‘‘এ সিনেমায় প্রেম, বিরহ, জীবনের নানা বোধের গল্প আছে। অ্যাকশন, চমৎকার সংলাপ, শ্রুতিমধুর গান আছে যা দর্শকদের বিনোদিত করবে। ঈদে অনেক সিনেমা মুক্তি পাবে, যার যার দর্শক তাদের সিনেমা দেখবে। আমরা ইতিবাচক প্রতিযোগিতার মধ্য দিয়ে ভালো কিছুর প্রত্যাশা করছি।’’

২০২৩ সালে ‘‘প্রহেলিকা’’ সিনেমা দিয়ে ব্যাপক সাড়া ফেলেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে চলচ্চিত্রে অভিষেক হয় একসময়ের টেলিভিশন সংবাদ উপস্থাপক বুবলীর।

কিছু দিন আগে কলকাতার একটি সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। ‘‘ফ্ল্যাশব্যাক’’ নামের ওই সিনেমায় বুবলীর সহশিল্পী হয়েছেন পশ্চিমবঙ্গের নির্মাতা-অভিনেতা কৌশিক গাঙ্গুলি ও সৌরভ দাস। এ সিনেমা দিয়ে বুবলীর কলকাতার সিনেমা ইন্ডাস্ট্রিতে প্রথম পা রাখা।

বুবলী,চিত্রনায়িকা,সিনেমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close