Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৫
  • ||

ক্যারিয়ারের শুরুতে যেমন ছিলেন ছোট পর্দার জনপ্রিয় নায়িকারা

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৯, ১৩:১৪ | আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ১৪:৩৪
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

তারা হিছোট পর্দার খুবই পরিচিত মুখ। বিভিন্ন চ্যানেলের নানা সিরিয়াল ও ইদানিং কালের ওয়েব সিরিজে অভিনয় সূত্রে এই অভিনেত্রীদের এক ডাকে চেনেন সকলে। দেখে নেওয়া যাক, কেরিয়ারের শুরু থেকে তাদের চেহারার কতটা পরিবর্তন ঘটেছে।

মৌনী রায়

মৌনী রায় এখন ভারতীয় চলচ্চিত্রের ছোট পর্দার এক জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন । প্রসঙ্গত, নাগিন সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী । বলিউডে একতা কাপুরের ‘কিউঁকি সাস ভি কাভি বাহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনী।

অনিতা হাসানান্দানি

ভারতের টেলিভিশনের সফল অভিনেত্রী অনিতা হাসানান্দানি। একতা কাপুরেরে একাধিক ছবি ও ধারাবাহিকে কাজ করেছেন।

দিব্যাঙ্কা ত্রিপাঠী

ভারতীয় টেলিভিশনের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা দিব্যাঙ্কা ত্রিপাঠী। তিনি ভোপালের কন্যা নামেই বেশি পরিচিত।

জেনিফার উইঙ্গেট

ভারতীয় টিভি জগতের মোহময়ী অভিনেত্রী জেনিফার উইঙ্গেট। শিশু শিল্পী হিসেবে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। যেকোনো চরিত্রে সহজেই মিশে যেতে পারেন এই অভিনেত্রী।

শামা সিকান্দার

টিভি ধারাবাহিক ‌‘ইয়ে মেরি লাইফ হ্যায়’র মাধ্যমে শামা সিকান্দারের অভিনয় জীবনের শুরু। এরপর বেশ কিছু টিভি সিরিয়াল এবং উপস্থাপনা করেছেন তিনি। ১৯৯৯ সালে আমির খানের 'মন' ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এছাড়া আরও বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করেন শামা।

হিনা খান

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী। তিনি স্টার প্লাসে প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়ে অক্ষরা চরিত্রে অভিনয় করেছেন। এর জন্য তিনি ভারতীয় টেলিভিশন এ্যাকাডেমি পুরস্কার ও দাদাসাহেব ফালকে পুরস্কারসহ আরও প্রায় ১৮টির মত পুরস্কার জয়লাভ করেছেন।

নিয়া শর্মা

ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও এশিয়ার অন্যতম আবেদনময়ী নিয়া শর্মা ভালোই জানেন, কীভাবে নিজেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে রাখতে হয়। টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজের মাধ্যমেও তিনি বিনোজন জগতের আলোর কেন্দ্রে আছেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও নিয়া শর্মার জনপ্রিয়তা কম নয়।

মউলী গঙ্গোপাধ্যায়

ভারতের টেলিভিশনের সফল অভিনেত্রী মউলী গঙ্গোপাধ্যায়। তিনি একাধিক ধারাবাহিকে কাজ করেছেন।

জুহি পারমার

‘কুমকুম’কে মনে আছে? টিভি সিরিয়ালের ডেইলি ডায়েটে যারা বড় হয়ে ওঠেছেন তাঁরা একবাক্যে ‘হ্যাঁ’ বলবেন। বছর ১৮ আগে প্রতি সপ্তাহে সোম থেকে শুক্রবারের দুপুর জুড়ে থাকতেন কুমকুম। ওয়াধাওয়া পরিবারের ঘরের বউ। ২০০০-২০০৯ পর্যন্ত চলেছিল ওই ডেইলি সোপ। ‘সাস-বহু’ সিরিয়ালের জমানায় তখন মধ্যগগনে ‘কুমকুম’। ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ‘কাহানি ঘর ঘর কি’ বা ‘কসৌটি জিন্দেগি কে’ সঙ্গে সমানতালে পাল্লা দিয়ে ১৪৪৯ এপিসোড পর্যন্ত চলেছিল ওই সিরিয়াল। আর ‘কুমকুমে’র ভূমিকায় জুহি পারমারের জনপ্রিয়তা তখন তুঙ্গে।

সাক্ষী তনওয়ার

ছোট পর্দার রানি তিনি। ‘কাহানি ঘর ঘর কি' বা ‘বড়ে আচ্ছে লগতে হ্যায়’ ধারাবাহিকে অভিনয় করে হাজার হাজার দর্শকের মন জয় করেছেন তিনি| ২০১৬ সালে মিস্টার পার্ফেকশনিষ্ট আমির খানের বিপরীতে বলিউডেও পা রাখেন ‘দঙ্গল’ ছবিতে।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত