• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পানমশলার বিজ্ঞাপনে আনুশকা, ক্ষুব্ধ সাইবারবাসী

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০১৯, ১২:১৩
বিনোদন ডেস্ক

জনপ্রিয় পানমশলার বিজ্ঞাপনে আনুশকা শর্মা। সেই নিয়ে বাধল গণ্ডগোল। সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে সরব হয়েছে অসংখ্য নেটিজেন। সরাসরি নেটিজেনরা প্রশ্ন ছুঁড়ে দিল তার কাছে। ‘আপনার এনডর্স করা পানমশলার কারণে যদি কারও ক্যান্সার হয় তাহলে আপনি কী করবেন?’

এই প্রশ্নই ছড়িয়ে পড়েছে চারিদিকে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ট্রোলিং পর্ব। এই একই পানমশলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাকে রিপ্লেস করে সম্প্রতি আনুশকা শর্মাকে আনা হয়েছে।

সম্পর্কিত খবর

    বিজ্ঞাপনটি প্রথম টুইটারে মুক্তি পায়। কমার্শিয়ালটি দেখার পর থেকেই এক একজন এক এক রকমের সমালোচনা নিয়ে হাজির হয়েছে। পিটা ইন্ডিয়ার সঙ্গে যুক্ত আনুশকা।

    সেই প্রসঙ্গ তুলেও অনেকে কমেন্ট করেছেন, পশু-পাখিদের কল্যাণে এতো ভিডিও করো। এই বিজ্ঞাপনটা করার সময় মানুষের কল্যাণের কথা মাথায় ছিল না?

    একজন টুইটাব় ব্যবহারকারী কমেন্ট করেছেন, খুব সুন্দর ভাবনা ম্যাডাম। এই ভাবনাও যেন ওরাল ক্যান্সারে আক্রান্ত মানুষদের জন্যও থাকে আপনার। এই ধরণের পানমশলার ব্র্যান্ডে আপনার হাজারও ভক্তদের উপর প্রভাব ফেলবে। এতে তাদের ক্ষতিও হতে পারে।

    অন্যদিকে আনুশকার কিছু সংখ্যক ভক্তরাও দুঃখপ্রকাশ করেছে। তারা আনুশকার কাছ থেকে এটা আশা করেননি। কারণ দীপাবলি কিংবা হোলিতে আনুশকা ভিডিও করে সকলকে অনুরোধ করেন যাতে শব্দবাজি ফাটানো না হয়, পশুদের গায়ে রং না লাগানো হয়।

    এসবের মাঝে বিরাট কোহলিকে নিয়েও মন্তব্য করেছে নেটিজেনরা। তাদের কথায়, বিরাট বলে তিনি এমন কোনও জিনিস এনডর্স করবে না যাতে মানুষের ক্ষতি হয়। এদিকে আনুশকা এসব এনডর্সমেন্ট করে যাচ্ছেন।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close