• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুই বাংলার নাচের প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব বুধবার

প্রকাশ:  ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৯
বিনোদন প্রতিবেদক

দুই বাংলার তারকাদের নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘বাজলো ঝুমুর তারার নূপুর’-এর ফাইনাল পর্বের পরিবেশনা নাগরিক টিভিতে প্রচার হবে আগামী ৬ ফেব্রুয়ারি থেকে।

উদ্বেগ, উৎকণ্ঠা আর তুমুল লড়াইয়ে ৬৬টি পর্বে অংশ নিয়েছেন দুই বাংলার জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র অভিনেত্রীরা। বাংলাদেশ থেকে যোগ দিয়েছেন টিভি অভিনেত্রী ইশানা, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া, স্পর্শিয়া, অমৃতা এবং সাফা কবির। আর কলকাতা থেকে রিমঝিম, সোহিনী, এনা সাহা, লাভলী, তিথি ও প্রীতি।

নাগরিক টিভি’র অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু জানান, ৮ ফেব্রুয়ারি শুক্রবার রাত ১০টায় থাকছে সেই চূড়ান্ত ক্ষণ, যার জন্য প্রতিযোগিতায় অংশ নেওয়া তারকারা ধৈর্য্য, ত্যাগ আর প্রস্তুতি নিয়ে অপেক্ষার প্রহর গুনেছিলেন। এদিন রাতেই জানা যাবে কোন দল বিজয়ী হচ্ছে, কিংবা সেরা পারফরমারই বা কারা হচ্ছেন!

প্রসঙ্গত, নাগরিক টিভিই প্রথম দুই দেশের শিল্পীদের নিয়ে কোনো নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান করার উদ্যোগ নিল। যার পৃষ্ঠপোষকতায় যুক্ত ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ার্ড বাই সোহানা ইলেকট্রনিক্স। এই আয়োজনে সহযোগিতায় আছে মমতাজ হারবাল লিমিটেড।

এই প্রতিযোগিতায় লাইফ লাইনের প্রতিযোগী হিসেবে যুক্ত ছিলেন বাংলাদেশ থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহি, টিভি অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা এবং জাকিয়া বারী মম। আর কলকাতা থেকে অংশ নিয়েছেন জি বাংলার রাশি সিরিয়ালের রাশি চরিত্রের অভিনেত্রী গিতশ্রী, চিত্রনায়কা পায়েল।

প্রতিটি পর্বে প্রধান বিচারক হিসেবে বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন এবং কলকাতার এক সময়ের সাড়া জাগানো নায়িকা ও বর্তমান ভারতীয় লোকসভার সংসদ সদস্য শতাব্দী রায় যুক্ত ছিলেন।

‘বাজলো ঝুমুর তারার নূপুর’-এর প্রতিটি পর্ব যৌথভাবে উপস্থাপনা করেছেন কলকাতার সৌরভ এবং বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।

পিবিডি/ ইকা

চূড়ান্ত পর্ব,নাচের প্রতিযোগিতা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close