Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন মাইকেল জ্যাকসনের মেয়ে?

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৯, ১৬:০০
বিনোদন ডেস্ক
প্রিন্ট icon

আত্মহত্যার চেষ্টা করেছেন পপসঙ্গীতের কিংবদন্তি মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস জ্যাকসন। শনিবার অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে আত্মহত্যার চেষ্টার অভিযোগ অস্বীকার করেছেন তিনি। প্যারিস জ্যাকসনের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেয়া হয়েছে। তাকে এখন মনোবিদদের একটি দলের তত্ত্বাবধানে রাখা হয়েছে। তার সঙ্গে এখন পরিবারের সদস্য এবং বন্ধুরা আছেন।

‘লিভিং নেভারল্যান্ড’ নামের একটি তথ্যচিত্র প্রচারের পর থেকে নানা প্রশ্ন উঠছে মাইকেল জ্যাকসনকে নিয়ে। প্রচারিত ওই অনুষ্ঠানে দেখানো হয়েছে যে, জেমস সেফচাক এবং ওয়েড রবসন নামের দুজন ব্যক্তি দাবি করেছেন, শিশু থাকাকালে তাদের নির্যাতন করেছেন এই গায়ক। মাইকেল জ্যাকসনের পরিবার ওই অভিযোগ অস্বীকার করেছে।

কিন্তু বিষয়টি নিয়ে প্রচণ্ড মানসিক চাপে ছিলেন প্যারিস জ্যাকসন। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মানসিক চাপের কারণে আত্মহত্যার চেষ্টা করেছেন এই তারকা। সম্প্রতি বাবাকে নিয়ে তৈরি বিতর্ক নিয়ে টুইটারে একটি পোস্ট দিয়েছেন প্যারিস।

সেখানে তিনি বলেছেন, ‘এমন না যে আমি তার বিরুদ্ধে অভিযোগের প্রতিরোধ করছি না। আমি তাজকে সমর্থন করছি বাবার বিরুদ্ধে অভিযোগের প্রতিরোধ করার কারণে। তবে আমি নিজে এই দায়ভার নিতে চাই না’।

তবে এ বিষয়ে মাইকেল জ্যাকসনের ভাগ্নে তাজ জ্যাকসন গণমাধ্যমকে বলেন, মাইকেল জ্যাকসন বেঁচে থাকলে এসব অভিযোগ শুনে কেঁদে ফেলতেন। কিন্তু জ্যাকসনের মা এবং বোন এখনো এসব অভিযোগ প্রসঙ্গে কোনো মন্তব্য করেননি।

পিবিডি/রবিউল

মাইকেল জ্যাকসন,প্যারিস জ্যাকসন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত