Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

মণিরামপুরে ট্রাক উল্টে চালক নিহত

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১৩:০০
যশোর প্রতিনিধি
প্রিন্ট icon

যশোরের মণিরামপুরে পণ্যবাহী ট্রাক উল্টে চালক আবু রাসেল খন্দকারের মৃত্যু হয়েছে। এসময় মামুন ও বিপ্লব নামে আরো দুইজন আহত হয়েছেন। আহত দুইজনকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২০ জানুয়ারি) ভোররাতে যশোর-চুকনগর সড়কের জালঝাড়া খালকান্দা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আবু রাসেল ঝালকাঠি জেলার নলসিটির প্রতাপপুরের হাবিব খন্দকারের ছেলে। আর আহত হেলপার মামুন হোসেন একই জেলার রাজাপুরের কানুদাসকাঠির মুদাচ্ছেরের ছেলে এবং বিপ্লব নলসিটি নূরপাড়ার আব্দুল আলী হাওলাদারের ছেলে।

খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

মণিরামপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার আব্দুল আজিম জানান, ভোরে সাতক্ষীরা থেকে সুপারি বোঝাই করে ট্রাকটি (খুলনা মেট্রো-ট-১১-১৬৪৮) যশোরের দিকে যাচ্ছিল। ট্রাকটি জালঝাড়া খালকান্দা মোড়ে পৌঁছলে একটি বালুবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় চালকসহ তিনজন ট্রাকের ভিতরে আটকা পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আধঘন্টা চেষ্টা করে তিনজনকে উদ্ধার করে। ততক্ষণে চালক আবু রাসেলের মৃত্যু হয়েছে। আহত দুই জনকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান লিডার আব্দুল আজিম।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত ডা. রাজিব জানান, আহত দুইজন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। মণিরামপুর থানার এসআই আবু সুফিয়ান বলেন, লাশ পুলিশের হেফাজতে আছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিবিডি/পিএস

যশোর,ট্রাক,চালক নিহত
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত