Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫
  • ||

অাদর্শ না থাকলে কোন জোটেই লাভ নেই: তোফায়েল

প্রকাশ:  ২৬ অক্টোবর ২০১৮, ১৭:৫০ | আপডেট : ২৬ অক্টোবর ২০১৮, ১৮:০৪
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশে বিভিন্ন জোটের তোড়জোড় চলছে। এসবে কোন লাভ নেই। দেশের মানুষ জানে অাওয়ামী লীগ বিজয়ী হলে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। অাদর্শ না থাকলে কোন জোটেই লাভ নেই।

শুক্রবার (২৬ অক্টোবর) বিকাল সোয়া ৩ টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে মেলার উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্য তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ অাজ এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু অামরা নিজেরাই করছি। অারো হচ্ছে মেট্রোরেল। এসব প্রকল্প ছাড়াও দেশের সবক'টি অঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। কোন সরকার যখন কন্টিনিউ করে তখন কি রকম উন্নয়ন হয় তা অাপনারা দেখছেন। এটার ধারাবাহিকতা রক্ষা করতে অাবারো অাওয়ামী লীগের নেতৃত্বাধীন জোটকে বিজয়ী করতে হবে।

তিনি অারও বলেন, দেশে বিভিন্ন জোটের তোড়জোড় চলছে। এসবে কোন লাভ নেই। দেশের মানুষ জানে অাওয়ামী লীগ বিজয়ী হলে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। অাদর্শ না থাকলে কোন জোটেই লাভ নেই।

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে এবং মণিপুরী তাঁতী শিল্প ও জামদানি বেনারসি কল্যাণ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় এই মেলার আয়োজন করা হয়েছে। সাত বছর পর চেম্বারের উদ্যোগে এই মেলা হচ্ছে।

চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া, জেলা পরিষদের চেয়ারম্যান লুৎফুর রহমান, জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ প্রমুখ।

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত