• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘নির্বাচন নয়, আন্দোলনের ইস্যু খুঁজছে বিএনপি’

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০১৮, ১৯:২৭
নিজস্ব প্রতিবেদক

সমাজকল্যাণমন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি তাদের সাজাপ্রাপ্ত নেত্রীকে মুক্তও করতে পারেনি, নির্বাচনেও আনতে পারেনি। তাদের দুর্নীতিগ্রস্ত নেতা তারেককেও দেশে আনতে পারছে না। তাই নির্বাচন নয়, আন্দোলনের ইস্যু খুঁজছে তারা।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেলে রাজধানীর কাকরাইলে অবস্থিত ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন : বর্তমান প্রেক্ষাপটে করণীয়’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে সমাজকল্যাণমন্ত্রী এসব কথা বলেন।

সম্পর্কিত খবর

    বিএনপির গতবারের ভুলের পুনরাবৃত্তি হবে বলেও মন্তব্য মেনন বলেন, এ রকম ভঙ্গুর অবস্থায় দ্বিধান্বিত বিএনপি'র নির্বাচনে অংশ নেওয়ার ভিন্ন উদ্দেশ্য রয়েছে। এখন তারা যেকোনও একটা ইস্যু বের করার অপেক্ষায় রয়েছে। নির্বাচন তাদের কাছে এখন মুখ্য নয়, নির্বাচন ভণ্ডুল করাই তাদের এখন প্রধান লক্ষ্য। তারা এখন নির্বাচন নষ্ট করে সরকার পতনের ডাক দেওয়ার অজুহাত খুঁজছে। সুতরাং বিএনপি'র এই কূটকৌশল থেকে দেশবাসীকে সর্বদা সতর্ক থাকতে হবে।

    তিনি আরও বলেন, জামাতকে জায়েজ করতেই বিএনপি ড. কামাল, রব, কাদের সিদ্দিকীদের হাতে ধানের শীষের বোঝা তুলে দিয়েছে। এখন জামায়াত ও এ সকল জ্ঞানপাপীরা একাকার হয়ে গেছে। যুদ্ধাপরাধীদের দল জামাতের সঙ্গে সঙ্গে এদেরকেও আমাদের প্রতিরোধ করতে হবে।

    বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি প্রকৌশলী মো. খবির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর, ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-এর সভাপতি প্রকৌশলী এম কে এম এ হামিদ প্রমুখ।

    /এসএফ

    সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close