• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘দুর্নীতি করলে নিজের জালে নিজেই ফেঁসে যাবেন’

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০১৯, ১৬:৫০ | আপডেট : ১৭ জানুয়ারি ২০১৯, ১৬:৫৫
মৌলভীবাজার প্রতিনিধি

সরকারি কর্মকর্তা কর্মচারীদের সততার সাথে কাজ করার নির্দেশনা দিয়ে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, দেশের উন্নয়নের প্রধান অন্তরায় হচ্ছে দুর্নীতি।

তিনি বলেন, এক বছরের মধ্যে দেশে একটি পরিবর্তন আসবে। এমন কিছু ব্যবস্থা নেয়া হবে। কেউ ইচ্ছা করে দূর্নীতি করতে পারবেন না। দূর্নীতি করলে নিজের জালে নিজেই ফেঁসে যাবে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শাহাব উদ্দিন বলেন, বাংলাদেশকে মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মতো উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোগ নিয়েছেন। সমৃদ্ধশালী ও উন্নত দেশ গড়ে তুলতে কাজ করছেন। সেই উন্নত ও সমৃদ্ধশালী দেশ গড়ার লক্ষ্য পুরণে আমাদের সকলকে কাজ করতে হবে। লক্ষ্য পুরণে সকলকে দুর্নীতি মুক্ত থাকতে হবে। দুর্নীতি ধারে কাছেও যাবেন না। প্রশ্রয় দেবেন না। আপনিও দুর্নীতি মুক্ত থাকবেন। আপনার অফিসকেও রাখবেন। যার উপর যে দায়িত্ব আছে তা সুষ্ঠুভাবে পালন করবেন। বড়লেখাকে আজ থেকে দুর্নীতি মুক্ত ঘোষণা করা হল।

বন বিভাগের কর্মকর্তার উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদেরকে প্রথমে দূর্নীতি মুক্ত হতে হবে। এই বিভাগের কর্মকর্তারা সবার আগে দৃষ্টান্ত স্থাপন করুণ যে, আমরা দুর্নীতি মুক্ত আছি।

উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সুহেল মাহমুদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আহমদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. প্রণয় কুমার দে, সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু প্রমূখ।

পিবিডি/জিএম

দুর্নীতি,মন্ত্রী,পরিবেশ,জলবায়ু পরিবর্তন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close