Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

সিলেটকে বড় লক্ষ্য দিলো খুলনা

প্রকাশ:  ২৩ জানুয়ারি ২০১৯, ২০:১৮
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৮তম ম্যাচে খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্স মুখোমুখি হয়। টসে হেরে আগে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭০ রান করে খুলনা। ফলে জয়ের জন্য ১৭১ রান করতে হবে সিলেট সিক্সার্সকে। খেলাটি শুরু হয় সন্ধ্যা ৬.৩০ মিনিটে। সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি এবং মাছরাঙা চ্যানেল।

টস হেরে ব্যাটিংয়ে নামা খুলনাকে দারুণ শুরু এনে দেন টেইলর ও জুনায়েদ সিদ্দিকী। উদ্োধনী জুটিতে তালেন ৬.৫ ওভারে ৭৩ রান। ২৩ বলে ৩৩ রান করেন জুনায়েদ। বিস্ফোরক ইনিংস খেলেন টেইলর। ৩১ বলে ৪৮ রানের ইনিংসটি খুলনার ওপেনার সাঁজান ৪টি চার ও ২টি ছক্কায়। সাতে নেমে দারুণ ব্যাটিং করেন ওয়াইস (২৫ বলে ৩৮ রান)।আর তাতেই ৯উইকেটে ১৭০ রানের বড় পুঁজি গড়ে খুলনা।

এ ম্যাচে দারুণ বোলিং করেছেন অলক কাপালি। সিলেটের ৩৫ বছর বয়সী এই লেগস্পিনার ২২ রান খরচায় তুলে নেন ৪উইকেট। স্বীকৃত আন্তর্জাতিক টি-টোয়েন্টি কাপালির এটি ক্যারিয়ারসেরা বোলিং।আগেরটি ছিল ৩/২৩।

সিলেট সিক্সার্স এবং খুলনা টাইটানস দুটি দলই পয়েন্ট টেবিলের তলানিতে আছে। আগের ৮ ম্যাচের একটিতে জয় পাওয়া মাহমুদউল্লাহ নেতৃত্বাধীন খুলনা ইতিমধ্যেই বিপিএল থেকে ছিটকে গেছে। চলতি বিপিএলের দ্বিতীয় রাউন্ডে খেলা হচ্ছে না তাদের। অন্যদিকে সাত ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের নিচের দিক থেকে দ্বিতীয় স্থানে সিলেট সিক্সার্স।

খুলনা টাইটাস: ব্রান্ডন টেইলর, জুনায়েদ সিদ্দিকী, মাহমুদউল্লাহ রিয়াদ, আল-আমিন, জুনায়েদ খান, নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, তাইজুল ইসলাম, ডেভিড ওয়াইজ, ইয়াসির শাহ ও শুভাশীষ রায়।

সিলেট সিক্সার্স: সোহেল তানভির, মোহাম্মদ নেওয়াজ, নিকোলাস পুরান, মোহাম্মদ ইরফান, এবাদত হোসেন, আফিফ হোসেন, অলক কাপালি, জাকির আলী, লিটন কুমার দাস, সাব্বির রহমান রুম্মন, নাসির হোসেন ও তাসকিন আহমেদ।

/এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত