lead-news==breaking-news && ‘জামায়াত জঙ্গিবাদী ধারণা নিয়ে ভিন্ন নামে সংগঠন চালায় কি-না দেখার বিষয়’ - Purboposhchimbd

Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫
  • ||
শিরোনাম

‘জামায়াত জঙ্গিবাদী ধারণা নিয়ে ভিন্ন নামে সংগঠন চালায় কি-না দেখার বিষয়’

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৬
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট icon
ফাইল ছবি

জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাকের পদত্যাগ ও জামায়াতের নতুন নামে তৎপর হওয়ার আলোচনার বিষয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জামায়াতের মধ্যে জঙ্গিবাদে পৃষ্ঠপোষকতার এবং জঙ্গিবাদী যে ধারণাগুলো রয়েছে, তা অত্যন্ত সাম্প্রদায়িক। তারা সেগুলোকে আদর্শ বলে ধারণ করে আরেকটি ভিন্ন নামে সংগঠন করার অপপ্রয়াস চালায় কি-না, সেটিও দেখার বিষয়।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ চাঁদপুর শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসএসসি পরীক্ষার ব্যাপারে শিক্ষামন্ত্রী বলেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া এ পর্যন্ত এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণভাবে চলছে। ছোটখাটো যে ব্যত্যয়গুলো ঘটেছে, তা যেন ভবিষ্যতে আর না ঘটে, সেজন্য যা যা ব্যবস্থা নেওয়া প্রয়োজন শিক্ষা মন্ত্রণালয় তা নেবে।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল প্রমুখ। সভাপতিত্ব করেন জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদের জেলা শাখার সভাপতি জীবন কানাই চক্রবর্তী।


/পিবিডি/একে

ডা. দীপু মনি
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত