• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

না.গঞ্জে দুই কাউন্সিলর গ্রুপের সংঘর্ষ-গুলি, আহত ১০

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১৩
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর কবীর হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টা থেকে থেমে থেমে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এদিকে মুন্না গ্রুপের হামলায় কাউন্সিলর কবীরসহ কমপক্ষে ১০জন মারাত্মক আহত হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, স্থানীয় দক্ষিণ নলুয়া জামে মসজিদের কমিটি নিয়ে কাউন্সিলর কবীর ও সাবেক কাউন্সিলর মুন্নার মাঝে বিরোধ চলছিল। রোববার কাউন্সিলর কবীরের ভাগিনা টিটু বর্তমান কমিটির কাছে হিসাব চাওয়ায় তাকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয় মুন্নাপন্থীরা। এনিয়ে রাতে এক পক্ষ সদর থানায় অভিযোগ নিয়ে গেলে পুলিশ এলাকায় পৌছাতে না পৌছাতেই উভয় গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। প্র

ত্যক্ষদর্শীরা জানান, সাবেক কাউন্সিলর মুন্নার লোকজন প্রথমে কাউন্সিলর কবীর এর উপর হামলা করে। এসময় মুন্নার পক্ষের কয়েক যুবক ফাঁকা গুলি বর্ষণ করলে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে। এক পর্যায়ে কবীরের লোকজন খবর পেয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে আসলে সংঘর্ষ চরম আকার ধারণ করে। সংঘর্ষে কাউন্সিলর কবীর, নেয়ামত উল্লাহ, সুজন, সত্যজিৎ ও দূর্জয় সহ ১০ জনকে রক্তাক্ত অবস্থায় জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

এলাকাবাসীর অভিযোগ, সাবেক কাউন্সিলর মুন্না এলাকায় অনেকটাই অপ্রতিরোধ্য। স্থানীয় একজন জনপ্রতিনিধির নাম ব্যবহার করে মুন্না বর্তমান কাউন্সিলর কবীরের বিরুদ্ধে নানা সময় অবস্থান নিচ্ছে। এব্যাপারে কাউন্সিলর কবীর ও সাবেক কাউন্সিলর মুন্নার বক্তব্য নেয়ার চেষ্টা করলেও পাওয়া যায়নি।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, মসজিদ কমিটি নিয়ে দুইপক্ষের বিরোধ থেকে সংঘর্ষের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। তবে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।

/পিবিডি/পি.এস

নারায়ণগঞ্জ,সংঘর্ষ,গুলি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close