• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মাদ্রিদে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদকের সংবর্ধনা

প্রকাশ:  ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫১
কবির আল মাহমুদ, মাদ্রিদে

স্পেন বাংলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক কবির আল মাহমুদ অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দিয়েছে স্পেনে প্রবাসী বাংলাদেশীদের অন্যতম প্রধান সংগঠন হবিগঞ্জ জেলা এসোসিয়েশন।

গতকাল বুধবার (২৬সেপ্টেম্বর) সন্ধ্যায় বাঙালী অধ্যুষিত লাভাপিয়েসের বাংলা টাউন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।হবিগঞ্জ জেলা এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা কমিউনিটি নেতা সোহেল আহমদ সামসুর সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান ও সায়াদ মিয়ার যৌথ সঞ্চালনায় আয়োজিত সংগঠনের নব গঠিত কমিটির পরিচিতি সভায় এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় বক্তব্য দেন নব নির্বাচিত সভাপতি আলী হোসাইন চৌধুরী,সাধারন সম্পাদক মিজানুর রহমান স্বপন চৌধুরী স্পেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল, গ্রেটার সিলেট এসোসিয়েশন স্পেনের আন্তর্জাতিক সম্পাদক আসাদ আলী ,যগ্ম সম্পাদক জেন্স শিপার,সিনিয়র সহ সভাপতি জাকির হোসাইন চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল আমীন,সাংগঠনিক সম্পাদক শিপন মিয়া,জাহাঙ্গীর হোসাইন,ক্রীয়া সম্পাদক মিন্টু মিয়া,রুহেল মিয়াসহ আরো অনেকে।

এসময় তারা বলেন, কবির আল মাহমুদ একজন দক্ষ ও পরিশ্রমী সাংবাদিক। তার যোগ্যতা তাকে এমন দায়িত্ব এনে দিয়েছে যা সত্যিই আমাদের জন্য গৌরবের।

অনুষ্ঠানে বক্তারা সংবর্ধিত সাংবাদিক কবির আল মাহমুদের পেশাদারিত্বের প্রশংসা করে বলেন, কবির তার নিজের মেধা ও কর্মকাণ্ডের মাধ্যমে ইউরোপের মিডিয়াতে তার স্থান অর্জন করে নিয়েছেন। বক্তারা তার আরো সফলতা কামনা করে বলেন, আগামীতে আন্তর্জাতিক মিডিয়াতেও তিনি তার স্থান করে নেবেন।

ওএফ

স্পেন,সংবর্ধনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close