Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৫
  • ||

এনটিভিতে নতুন করে দেখা দিয়েছে অস্থিরতা!

প্রকাশ:  ২৯ জানুয়ারি ২০১৯, ২৩:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি। ২০০৩ সালে চ্যানেলটি মোসাদ্দেক আলী ফালুর হাত ধরে শুরু হয়। প্রতিষ্ঠানটিতে নতুন করে দেখা দিয়েছে অস্থিরতা। বর্তমানে অনেকেই চাকরির ভবিষ্যৎ নিয়ে চিন্তিত।

গত সপ্তাহে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মোসাদ্দেক আলী ফালু এবং তার স্ত্রী মাহবুবা সুলতানার স্থাবর-অস্থাবর সব সম্পত্তি জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। জব্দকৃত সম্পদের মধ্যে এনটিভি রয়েছে। আর এ ঘটনার পর থেকেই প্রতিষ্ঠানটির সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে এক ধরণের অস্থিরতা কাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এনটিভিতে কর্মরত এক সংবাদকর্মী গণমাধ্যমকে জানান, আমরা প্রতিনিয়ত অনিশ্চয়তার মধ্য দিয়ে কাজ করছি। পরিণতি কী হবে তা কারোরই আমাদের জানা নেই। বর্তমানে প্রতিষ্ঠানটিতে অন্য রকমের ভীতি কাজ করছে সবার মাঝে। তার মতে, অনেকটা ভীতির মধ্যেই সারাক্ষণ আমাদের কাজ করতে হচ্ছে।

রোববার (২৭ জানুয়ারি) দুদকের উপ-পরিচালক (গণসংযোগ) প্রণব কুমার ভট্ট জানান, আদালতের আদেশে এনটিভির সম্পদ জব্দ করা হয়েছে। এই সম্পত্তি এখন আর ফালু দম্পতি হস্তান্তর করতে পারবেন না। তবে এনটিভির স্বাভাবিক কার্যকম চলতে কোনো বাধা নেই বলে জানান প্রণব ভট্র।

উল্লেখ্য, ২০০৭ সালে সেনা সমর্থিত সরকার দায়িত্ব নেয়ার পর এনটিভি নানা বিপর্যয়ের মধ্যে পড়ে। সেসময় মোসাদ্দেক আলী ফালুর মালিকানায় থাকা আরেকটি চ্যানেল আরটিভি তার হাতছাড়া হয়ে যায়।

/অ-ভি

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত