• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

শুক্রাবাদে গণধর্ষণের শিকার বিউটিশিয়ান অন্তঃসত্ত্বা নন: চিকিৎসক

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০২২, ১৪:১৯
ঢামেক প্রতিবেদক

রাজধানীর শুক্রাবাদে বাসায় ডেকে নিয়ে গণধর্ষণের শিকার বিউটিশিয়ান নিজেকে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা দাবি করলেও মেডিকেল পরীক্ষায় এর প্রমাণ পায়নি চিকিৎসকরা।

রোববার (১৬ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) এক চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক চিকিৎসক জানান, গতকাল দুপুরে তার একটি আলট্রাসনোগ্রাম করানো হয়। রিপোর্টে দেখা যায়, তিনি অন্তঃসত্ত্বা নন। তার পেটে একটি সিস্ট আছে।

এ বিষয়ে ভুক্তভোগী ওই নারী বলেন, আমি অন্তঃসত্ত্বা অবস্থায় বাথরুমে পড়ে যাই। পরে আমার অনেক ব্লিডিং হয়। সে অবস্থায় চিকিৎসকের কাছে গেলে এন্টিবায়োটিক খেতে বলে। এক সপ্তাহ পর আমার ব্লিডিং বন্ধ হয়। এরপর আলট্রাসনোগ্রাম করলে আমার বাচ্চা আছে বলে জানায় চিকিৎসক। তারপর থেকে এখন পর্যন্ত আমার পিরিয়ড হয়নি। তাহলে আমি কি ভাবব আমি অন্তঃসত্ত্বা নই।

তিনি আরও জানান, এখন টেস্টে দেখা গেছে আমার পেটে একটি সিস্ট আছে। একটি মেয়ের যদি পাঁচ মাস ধরে পিরিয়ড না হয় এবং আল্ট্রাসনোগ্রামে দেখা যায় অন্তঃসত্ত্বা সেক্ষেত্রে তো বলার কিছু নেই। আমি কোনো মিথ্যা বলিনি। আমি অন্তঃসত্ত্বা ছিলাম, সেটাই বলেছি। আমরা ঘটনাটি পুলিশের কাছেও বলেছি। ঢাকা মেডিকেল থেকে যে রিপোর্ট দিয়েছে সেটার কাগজ পুলিশের কাছে জমা দিয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, শুক্রাবাদে গণধর্ষণের শিকার বিউটিশিয়ান ওই নারী অন্তঃসত্ত্বা নন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক। গতকাল (শনিবার) পরীক্ষা শেষে রিপোর্টে পাওয়া যায় তিনি অন্তঃসত্ত্বা ছিলেন না। ভুক্তভোগী স্বীকার করেছেন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। বাথরুমে পড়ে তার ব্লিডিং হলেও পরে তিনি আলট্রাসনোগ্রাম করে দেখতে পান তিনি অন্তঃসত্ত্বা আছেন। রিপোর্টে অন্তঃসত্ত্বা থাকার কথা না থাকলেও গণধর্ষণের শিকার হয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

ধর্ষণ,গণধর্ষণ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close