• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ট্রেনে মারধরের শিকার ‘ভাইরাল শ্যামল’

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২২, ১৫:৩৪
পূর্বপশ্চিম ডেস্ক

ট্রেনে মারধরের শিকার হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমসহ ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল যুবক শ্যামল চন্দ্র বর্মণ (৩০)। তার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার নিভৃত মনমথ গ্রামে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিনা টিকিটের একযাত্রীকে টিকিট করতে বলায় তাকে মারধর করা হয়েছে বলে ফেসবুক লাইভে জানিয়েছেন ‘ভাইরাল শ্যামল’।

কথায় কথায় তিনি ইংরেজি শব্দ ব্যবহার করেন। ‘সি ইউ নট ফর মাইন্ড’ ও ‘হ্যাভ অ্যা রিল্যাক্স’ এইসব বাক্য ব্যবহার করে রীতিমতো নেটিজেনদের আলোচনার পাত্র বনে যান। শ্যামল গাইবন্ধার বামনডাঙ্গা রেল স্টেশনে বেসরকারিভাবে পরিচালিত একটি ট্রেনের টিকিট বিক্রির দায়িত্বে রয়েছেন

শ্যামল বলেন, এক যাত্রী বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করতে চাইলে আমি তাকে টিকিট করতে বলি, সে টিকিট করবে না বলে আমাকে জানায় আমি টিকিট ছাড়া তাকে ট্রেনে ভ্রমণ করতে নিষেধ করলে ওই যাত্রী আমার শার্টের কলার ধরে মারধর করে। এক পর্যায়ে আমার পরনের শার্টটি ছিঁড়ে ফেলে।

আইনি পদক্ষেপ নেবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এরকম ঘটনা আমাদের সঙ্গে প্রায় ঘটে। কিন্তু আমরা চাকরি করি বলে চুপচাপ থাকি। আমাকে ওই যাত্রী মারধর করেছে তারপরেও আমি কোনো আইনি পদক্ষেপ নেবো না।

সম্প্রতি আর্জেন্টিনা ফুটবল দলকে নিয়ে একটি গান বানিয়ে ফের আলোচনায় আসেন শ্যামল, পরে লিওনেল মেসিকে নিয়েও একটি গান তৈরি করেন। ট্রেনের টিকিট বিক্রির চাকরির পাশাপাশি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও সক্রিয়।

শ্যামল চন্দ্রের বাবার নাম নেপাল চন্দ্র। তিনি মাছ ব্যবসায়ী। মা শেফালি রানি গৃহিণী। তিন ভাইয়ের মধ্যে শ্যামল সবার বড়। ছোট ভাই কমল চন্দ্র ও রাজা চন্দ্র বাবার সঙ্গে মাছের ব্যবসা করেন। শ্যামল চন্দ্র ২০০৫ সালে সুন্দরগঞ্জ উপজেলার কাঠগড়া দ্বিমুখী উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশ নিয়ে তিনি অকৃতকার্য হন। এরপর অর্থাভাবে আর পরীক্ষা দেওয়া হয়নি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শ্যামল চন্দ্র বর্মণ,যুবক,ভাইরাল,শিকার,ট্রেন,মারধর,ভাইরাল শ্যামল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close