• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাজধানীর পৃথক স্থান থেকে দুই ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ:  ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৩
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পৃথক স্থান থেকে দুইজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটা ও ১২টার দিকে যাত্রাবাড়ী ও কামরাঙ্গীরচরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুপুর আক্তার (১৭) ও মো. ফারুক হোসেন (২০)। অচেতন অবস্থায় নুপুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নুপুরের বাবা খলিলুর রহমান বলেন, আমার মেয়ে আগে মাদরাসায় পড়াশোনা করত। আমি ব্যবসা করি। রাতে ওর মা বাসা থেকে আমার এক আত্মীয়র বাড়ি যায় তাকে বাসায় রেখে। পরে ঘরে আমার মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

তিনি বলেন, অচেতন অবস্থায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কি কারণে আমার মেয়ে আত্মহত্যা করেছে আমি এ বিষয়ে কিছু বলতে পারবো না।

তিনি জানান, আমাদের গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানার চরনুলাবিল গ্রামে, বর্তমানে যাত্রাবাড়ী কুতুবখালী বউবাজার এলাকার একটি বাসার চারতলা ভবনের দোতলায় থাকেন। আমার দুই মেয়ে এক ছেলে, সে ছিল দ্বিতীয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে পুলিশ হস্তান্তর করেছে।

অন্যদিকে কামরাঙ্গীরচর মধ্য মোমিন বাগ গ্যাস ফারুকের গলির একটি বাসা থেকে ফারুক নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এস আই) তনময় কুমার রায় জানান, আমরা খবর পেয়ে কামরাঙ্গীরচরের মধ্যে মোমিন বাগ একটি বাসার চতুর্থ তলার সিঁড়ির কোটার ছাদে বাসের সঙ্গে রশি দ্বারা ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি জানান, নিহতের সহকর্মীদের কাছ থেকে জানতে পারি তিনি লেডিস ওয়ান পিস একটি কারখানায় কর্মচারী হিসেবে কর্মরত ছিল। গত চারমাস যাবত ওই কারখানায় তিনি চাকরি করতেন। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের সহকর্মী রবিউল জানান, আমরা একই সঙ্গে কাজ করতাম। মোবাইলে অনেক ফোন আসতো। আমরা জানতে পেরেছি ওর ভাই একটা বিদেশে থাকে। কি কারণে সে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছু বলতে পারবো না।

তিনি জানান, নিহতের বাড়ি নোয়াখালীর সুধারাম থানার কাশীপুর গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচর মধ্য মোমিনবাগ গ্যাস ফারুকের গলিতে থাকতেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

উদ্ধার,মরদেহ,রাজধানী,ঝুলন্ত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close