• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গুলিস্তানের ফুটপাতে মিলছে ২০০-৫০০ টাকায় পাঞ্জাবি-শার্ট

প্রকাশ:  ১৯ এপ্রিল ২০২৩, ১৯:৩১
নিজস্ব প্রতিবেদক

ঈদুল ফিতরকে সামনে রেখে রাজধানীর গুলিস্তানের ফুটপাতে কেনাবেচাও জমে উঠেছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুর থেকেই গুলিস্তানের ফুটপাতে কেনাকাটায় ভিড় লেগেছে। প্রচণ্ড গরম উপেক্ষা করে হাজার হাজার মানুষ কিনতে এসেছেন পছন্দের জিনিসটি।

গুলিস্তানে ২০০ থেকে ৫০০ টাকায় প্যান্ট কেনা যাচ্ছে। ১৫০ থেকে ৫০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের শার্ট। ২০০ থেকে ৫০০ টাকায় মিলছে পাঞ্জাবি। গেঞ্জি বা টি-শার্ট পাবেন ১০০ থেকে ২৫০ টাকার মধ্যে, ৫০ টাকায় পাবেন সেন্ডো গেঞ্জি। ১৫০ থেকে ৫০০ টাকায় পাবেন জুতা। নতুন কেডস পাবেন এক হাজার থেকে দুই হাজার টাকার মধ্যে।

চায়না কাপড়ের বেল্ট পাবেন ৫০ টাকায়। এছাড়া অন্যান্য বেল্টের দাম পড়বে ১৫০ থেকে ৩০০ টাকা। ৩০০ টাকায় মিলছে লুঙ্গিও। শিশুদের গেঞ্জি ১২০ টাকা, শার্ট পাবেন ২০০ টাকায়। মেয়ে শিশুদের জামা ২০০ টাকা থেকে এক হাজার টাকা। ৫০০ থেকে ৭০০ টাকায় পাওয়া যাচ্ছে শাড়ি। ঘড়ির দাম পড়বে ১৫০ টাকা থেকে এক হাজার টাকা। ১৫০ থেকে ৫০০ টাকায় পাবেন সানগ্লাস। ৩০ টাকা থেকে ১৫০ টাকায় মিলবে জাঙ্গিয়া।

গুলিস্তানে এখন নতুন টাকার রমরমা ব্যবসা। ভিড় করে নতুন টাকা কিনছেন মানুষ। নতুন ২০ টাকার নোটের দুই হাজার টাকা কেনা যাচ্ছে দুই হাজার ২৫০ টাকায়। ১০ টাকার নোটের এক হাজার এক হাজার ২৫০ টাকা, ১০০ টাকার নোটের এক হাজার টাকা এক হাজার ৩০ টাকায় বিক্রি হচ্ছে। ৫০ টাকার নতুন নোটের দুই হাজার টাকা নিতে হলে বাড়তি ১০০ টাকা দিতে হচ্ছে।

গুলিস্তান এলাকার সিটি করপোরেশনের ঢাকা ট্রেড সেন্টার, ফুলবাড়িয়া সুপার মার্কেট, পীর ইয়ামেনী মার্কেট, খদ্দর বাজার শপিং কমপ্লেক্স, গুলিস্তান শপিং কমপ্লেক্স, গ্যানিস সুপার মার্কেটে বেচাকেনা জমে উঠেছে। এসব মার্কেট ঘুরেও ক্রেতার বিপুল ভিড় দেখা গেছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শার্ট,পাঞ্জাবি,টাকা,গুলিস্তান,ফুটপাত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close