• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গ্রেপ্তার ৪

অফিস পার্টিতে মদ্যপানে প্রাণ গেলো তরুণীর

প্রকাশ:  ১৮ জুন ২০২৩, ১০:১০
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরে ‘থিংকিং ক্র্যাফট’ নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বর্ষপূর্তি অনুষ্ঠানে মদ্যপানে প্রাণ গেলো মাহফুজা খাতুন (২২) নামে এক তরুণীর। এ ঘটনায় ‘থিংকিং ক্র্যাফট’র মালিক সাফওয়ান বিন মোয়াজ্জেমসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৭ জুন) তাদের গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ। এর আগে তরুণীর বাবা বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন।

মাহফুজা খাতুন লালমাটিয়া ন্যাশনাল কলেজ অব হোম ইকোনমিক্স কলেজে টেক্সটাইল বিভাগে তৃতীয় বর্ষে পড়াশোনার পাশাপাশি ওই প্রতিষ্ঠানটিতে চাকরি করতেন। লালমাটিয়াতেই একটি ছাত্রী হোস্টেলে থাকতেন ওই শিক্ষার্থী।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, তরুণী যে প্রতিষ্ঠানটিতে চাকরি করতেন, সেটির বর্ষপূর্তি অনুষ্ঠান ছিলো গত বৃহস্পতিবার। এ উপলক্ষে রাতে অফিস পার্টি ছিলো। সেখানে বিভিন্ন ধরনের খাবারের পাশাপাশি মদও ছিলো। ওই তরুণী মদ্যপান করেছিলেন বলে তার সহকর্মীরা জানিয়েছেন। পার্টি শেষে শুক্রবার ভোরে হোস্টেলে ফেরেন ওই তরুণী। কিন্তু কিছু সময় পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সহকর্মীরা বিভিন্নভাবে তাকে সুস্থ করার চেষ্টা করেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে শুক্রবার রাতেই মরদেহ উদ্ধার করা হয় বলে জানান ওসি আজাদ। তিনি বলেন, কী কারণে মৃত্যু হয়েছে, তাকে ধর্ষণ করা হয়েছিলো কি না, সে ব্যাপারে জানতে মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় তরুণীর বাবা একটি মামলা দায়ের করেছেন। মামলায় তিনি তুরাজ, সাফয়ান বিন মোয়াজ্জেম, মো. রানা, ঐশী, অমি চক্রবর্তী, তানজিলা জান্নাত ও তানজু নামে প্রতিষ্ঠানের পরিচালক ও কর্মচারীদের আসামি করেছেন। পরে পুলিশ ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মদ ও বিয়ারের বোতল উদ্ধার করে এবং আসামিদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গ্রেপ্তার,তরুণী,প্রাণ,মদ্যপান,অফিস পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close