• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চুরির অভিযোগে ছাত্রলীগের দুই নেতা আটক

প্রকাশ:  ০৯ আগস্ট ২০২৩, ১৯:৫১
পূর্বপশ্চিম ডেস্ক

লক্ষ্মীপুরে ৫০ হাজার টাকা চুরির অভিযোগে রাকিব হোসেন সুমন ও রাসেল হোসেন অপু নামে দুই ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

বুধবার (৯ আগস্ট) বিকেলে চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কখন কোথা থেকে তাদের আটক করা হয়েছে তা জানাননি তিনি।

আটক সুমন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে ও অপু একই এলাকার রুহুল আমিনের ছেলে। তারা দুইজনেই চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সহ-সম্পাদক।

থানায় অভিযোগকারীর মো. শাকিল। তিনি চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোডের মুন স্টিল ফার্ণিচারের কারিগর ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে।

অভিযোগ সূত্র জানায়, মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে ফার্ণিচার দোকানের কারিগর শাকিল নামাজ পড়তে যান। তখন অপর কর্মচারী তানভীর হোসেনকে দোকানে বসিয়ে রাখা হয়। বিকেল ৫ টা ২০ মিনিটের দিকে সুমন ও অপু দোকানে প্রবেশ করে। তখন কথা বলে অপু কর্মচারী তানভীরকে অন্য মনস্ক করে রাখে। এ সুযোগে সুমন দোকানের টুলবক্সে থাকা ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যান। দোকানে ফিরে টুলবক্স খোলা দেখে শাকিলের সন্দেহ হয়। পরে শাকিল সিসি ক্যামেরার ফুটেজে সুমন ও অপুকে দেখতে পান। একপর্যায়ে টাকার চুরির ঘটনায় জানতে চাইলে অভিযুক্তরা তাকে মারধরসহ বিভিন্ন ধরণের হুমকি দেয়। এ ঘটনায় শাকিল চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

এবিষয়ে জানতে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেবের মুঠোফোনে একাধিকবার কল করেও সাড়া মেলেনি। তবে, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান বলেন, তাদের আটকের ঘটনা আমি জানি না।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম বলেন, চুরির অভিযোগে সুমন ও রাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ছাত্রলীগ নেতা আটক,‌চুরি,আটক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close