• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অপহরণের দুইদিন পর ঝোপে মিলল শিশুর মরদেহ

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৯
পূর্বপশ্চিম ডেস্ক

জামালপুরের দেওয়ানগঞ্জে অপহরণের দুই দিন পর হাবিবা আক্তার (৪) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর বেপারী পাড়া এলাকায় বাড়ির পাশের একটি ঝোপ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শিশুটি ওই এলাকার আশরাফুল ইসলামের মেয়ে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাবাদ করার জন্য রুবেল মিয়া নামে একজন আটক করা হয়েছে।

নিহত শিশু হাবিবা আক্তারের বাবা আশরাফুল ইসলাম বলেন, শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে টাকা ভাংতির জন্য বাড়ির পাশে একটি দোকানে গিয়ে আমার মেয়ে আর বাড়িতে ফিরে আসেনি। শুনেছি, টাকা ভাংতি করে সহপাঠিদের সাথে বাড়ি ফিরছিল। পথে একটি দোকানে সহপাঠিরা কিছু কিনতে দাঁড়ালে হাবিবা একাই বাড়ির উদ্দেশ্যে রওনা হয়।

তিনি আরও বলেন, হাবিবার বাড়ি ফিরতে দেরি দেখে তার মা হিরা বেগম মেয়েকে খুঁজতে বের হয়। খোঁজা-খুঁজির সময় বাড়ির কাছাকাছি স্থানে হাবিবার ব্যবহৃত জুতা পরে থাকতে দেখেন। এর কিছুক্ষণ পর আমার মোবাইল ফোনের এক লাখ পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে একটি অডিও কল আসে।

আশরাফুল ইসলাম বলেন, বিষয়টি পুলিশকে জানালে তারা তার মেয়েকে মেরে ফেলা হবে বলে অডিও বার্তায় হুমকি দেয়। পরে থানা পুলিশকে জানিয়ে লিখিত অভিযোগ দেই। হঠাৎ আজ দুপুরে বাড়ির পাশের একটি ঝোপে আমার মেয়ের মরদেহ দেখতে পান এলাকাবাসী।

সানন্দবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বলেন, বিষয়টি জানার পর থেকেই পুলিশের একাধিক ইউনিট শিশু হাবিবাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করেছে। কিন্তু শেষ রক্ষা হলো না। দুপুরে তার বাড়ির কাছের একটি ঝোপ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাবাদ করার জন্য রুবেল মিয়া নামে একজন আটক করে থানায় আনা হয়েছে।

মরদেহ,উদ্ধার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close