• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
  • ||

৪০ কেজি ‘যৌন উত্তেজক’ চা-কফি জব্দ

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৪
নিজস্ব প্রতিবেদক

ইন্টারনেটে বিজ্ঞাপন দিয়ে যৌন উত্তেজক ভেজাল কফি ও চা বিক্রি করা চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৮ সেপ্টেম্বর) হাজারীবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে ডিবি উত্তরা বিভাগ। গ্রেপ্তারকৃতরা হলেন- মো.রাতুল ইসলাম, মো. রাকিবুল ইসলাম ওরফে রায়হান, মো. আরাফাত হোসেন সাব্বির ও মো.আল-আমিন ইসলাম।

সম্পর্কিত খবর

    মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

    অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, হাজারীবাগ থানা এলাকার একটি ফ্লাটে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ভেজাল কফি, চা বিক্রয় ও সরবরাহকারী একটি চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়। অভিযানে তাদের কাছ থেকে ৯০০ প্যাকেট ভেজাল কফি, ২০ কেজি ভেজাল কফির গুড়া, ২০ কেজি ভেজাল চায়ের গুড়া, ১টি ল্যাপটপ ও বিপুল পরিমাণ স্টিকার জব্দ করা হয়েছে।

    অপরাধের কৌশল সম্পর্কে তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা কফি ও চায়ের মধ্যে যৌন উত্তেজক ট্যাবলেটের গুড়া মিশিয়ে প্যাকেটজাত করে। এরপর কোরিয়ান প্রোডাক্ট হিসেবে বিভিন্ন ধরনের স্টিকার লাগিয়ে বিক্রি করে।

    তিনি আরও বলেন, ইন্টারনেটে বিজ্ঞাপন দিয়ে অনলাইনে অর্ডার নিয়ে পাঠাও সার্ভিসের মাধ্যমে এসব ভেজাল কফি সরবরাহ করতো চক্রটি। চক্রটি কোরিয়ান জিনসেং কফি/চা নামে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এসব কফি ও চা পান করে মানুষ রোগাক্রান্ত হচ্ছে।

    গ্রেপ্তারদের হাজারীবাগ থানায় দায়ের করা মামলায় আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এ ডিবি কর্মকর্তা।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close