• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তিনদিনের সফরে পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৬
পাবনা প্রতিনিধি

তিনদিনের সফরে আগামী ২৭ সেপ্টেম্বর নিজ জেলা পাবনায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর এটি তার দ্বিতীয় সফর। বুধবার (২০ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির কার্যালয় থেকে পাবনা জেলার সফরসূচি প্রকাশ করা হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মুহম্মদ মামুনুল হক স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়েছে, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ২৭ সেপ্টেম্বর বুধবার বিকেল তিনটা ১০ মিনিটে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। বিকেল চারটা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ শেষে তিনি ওইদিন সেখানে বিশ্রাম ও রাত্রিযাপন করবেন।

পরদিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় রাষ্ট্রপতি পাবনা সার্কিট হাউজ থেকে সাঁথিয়া উপজেলার উদ্দেশ্যে সড়ক পথে রওনা দিবেন। বিকেল চারটায় সেখানে নৌকাবাইচ প্রতিযোগিতা অবলোকন করবেন এবং বিকেল ৫টায় সেখান থেকে পাবনা সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।

এরপর শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল দশটা ৫০ মিনিটে পাবনা সার্কিট হাউজে গার্ড অব অনার গ্রহণ শেষে পাবনা স্টেডিয়ামের হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা করবেন। বেলা এগারটার দিকে তিনি ঢাকার উদ্দেশ্যে সেখান থেকে যাত্রা করবেন এবং বেলা ১২টার সময় তিনি বঙ্গভবনে উপস্থিত হবেন। রাষ্ট্রপতির তিনদিনের পাবনা সফরকে কেন্দ্র করে ইতিমধ্যেই পাবনার সর্বস্তরের নেতাকর্মী ও জনগনের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছেন।

এ বিষয়ে পাবনা জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বলেন, ইতিমধ্যেই মহামান্য রাষ্ট্রপতি মহোদয়ের পাবনা সফরকে কেন্দ্র করে সকল প্রস্ততি গ্রহণ করা হয়েছে। সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসন নিরপত্তা জোরদার করেছে।

রাষ্ট্রপতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close