• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আইনশৃঙ্খলা সংক্রান্ত সকল তথ্য ও সেবা সহজীকরণে ‘হ্যালো কেএমপি’ এ্যাপস উদ্বোধন

প্রকাশ:  ২০ সেপ্টেম্বর ২০২৩, ২১:০৬
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

আইনশৃঙ্খলা সংক্রান্ত সকল তথ্য ও সেবা সহজীকরণে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) উদ্যোগে ‘হ্যালো কেএমপি’ এ্যাপস উদ্বোধন করা হয়েছে। উক্ত এ্যাপস থেকে জাতীয় জরুরী সেবায় কল করাসহ পুলিশের সেবা সংক্রান্ত সাধারণ জিজ্ঞাসা ও বিভিন্ন বিষয়ে অবগত হওয়া যাবে।

সম্পর্কিত খবর

    বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে কেএমপি’র সম্মেলনকক্ষে উক্ত এ্যাপসের উদ্বোধন করেন কেএমপি’র কমিশনার মো. মোজাম্মেল হক।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেএমপির অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম।

    উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, হ্যালো কেএমপি অ্যাপস থেকে জাতীয় জরুরী সেবা ১৯৯ এ কল করা যাবে। পুলিশকে আইন-শৃঙ্খলা রক্ষা সংক্রান্ত সকল তথ্য দিয়ে সহযোগিতা করা যাবে। পুলিশের কাছে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অনলাইনে অভিযোগ করা যাবে। কেএমপির অনলাইন নিউজ পোর্টালটি ভিজিট করা যাবে। কেএমপির অফিসিয়াল ওয়েবসাইটটি ব্রাউজ করা যাবে। কেএমপির সকল পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের মোবাইল নম্বর পাওয়া যাবে। অনলাইন জিডি করা যাবে। পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেটের আবেদন করা যাবে। পাসপোর্ট ভেরিফিকেশনের অগ্রগতির আপডেট সম্পর্কে জানা যাবে। খুলনা মহানগরীর আবহাওয়া ও ট্রাফিক আপডেট সম্পর্কে জানা যাবে। আইন-শৃঙ্খলা ও খুলনা মেট্রোপলিটন পুলিশের সেবা সংক্রান্ত সাধারণ জিজ্ঞাসার উত্তর পাওয়া যাবে। খুলনা মেট্রোপলিটন পুলিশের অফিসিয়াল ফেসবুক পেইজ ভিজিট করা যাবে।

    এছাড়াও খুলনাস্থ বিভিন্ন জরুরী সেবা দানকারী সরকারি প্রতিষ্ঠানের যোগাযোগ নম্বর পাওয়া যাবে।

    ‘হ্যালো কেএমপি’ এ্যাপস’র উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কেএমপির সকল পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    আইন শৃংখলা বাহিনী
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close