• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সংবর্ধনা অনুষ্ঠানে রাষ্ট্রপতি

দেশের উন্নয়নে সবাইকে একই ছায়াতলে কাজ করতে হবে

প্রকাশ:  ২৯ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৪৭
নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, উন্নয়নের ক্ষেত্রে কোনো বিভাজন চলবে না। দেশের উন্নয়নে ও জনগণের কল্যাণে দলমত নির্বিশেষে পাবনাবাসীসহ সবাইকে একই ছায়াতলে কাজ করতে হবে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

গণমানুষের দাবি ও আশা আকাঙ্ক্ষা পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে মো. সাহাবুদ্দিন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে দেশ যেভাবে অগ্রগতির সঙ্গে এগিয়ে যাচ্ছে, তাতে এ দেশ ২০৪১ সালে উন্নত দেশের পর্যায়ে পৌঁছাবে।

পাবনার সার্বিক উন্নয়নের প্রসঙ্গে তিনি বলেন, এই উন্নয়নের ধারাবাহিকতার ছোঁয়া অবশ্যই পাবনাবাসীদের ওপর পড়বে এবং সেজন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

পাবনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি বর্তমানে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। তিনি বলেন, ফাউন্ডেশন পাবনার উন্নয়নে ভূমিকা রাখতে পারবে সে বিশ্বাস প্রতিষ্ঠাকালীন থেকেই সবার ছিল। আর তাই অনেক অসাধ্য কাজকে সাধন করা সম্ভব হয়েছে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায়।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এই ছাত্রনেতা পাবনাবাসীর উদ্দেশে বলেন, আমি বীর মুক্তিযোদ্ধা ছিলাম। যুদ্ধে সরাসরি অংশ নিয়েছি। কর্মী হিসেবে কিন্তু কমান্ডার ছিলাম না। তবে দক্ষ সংগঠক ও কর্মী ছিলাম।

তিনি বলেন, পাবনা তথা দেশের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাষ্ট্রপতি,সংবর্ধনা অনুষ্ঠান,কাজ,উন্নয়ন,মো. সাহাবুদ্দিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close